Tuesday 29th of September 2020 05:56:05 PM
Saturday 15th of March 2014 03:19:12 PM

আদালতের গাড়ি থেকে আসামী ছিনতাইয়ের ঘটনায় আটক ১১

অপরাধ জগত, আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
আদালতের গাড়ি থেকে আসামী ছিনতাইয়ের ঘটনায় আটক ১১

আমারসিলেট24ডটকম,১৫মার্চঃ শুক্রবার দিবাগত রাতভর অভিযান চালিয়ে ময়মনসিংহের ত্রিশাল এলাকা থেকে জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় জামায়াতুল মুজাহিদিন বাংলাদেশের (জেএমবি) ১১ সদস্যকে আটক করেছে মহানগর গোয়েন্দা  পুলিশ।
আটককৃতদের কাছ থেকে সাড়ে ৪ কেজি বিস্ফোরক দ্রব্য, যন্ত্রপাতি, ছিনতাই কাজে ব্যবহৃত মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে। আবার এদের মধ্যে ছিনতাইয়ের ঘটনায় অর্থ দিয়ে সহায়তাকারী ২ জেএমবি সদস্যও রয়েছে বলে একটি সুত্রে জানা গেছে।
এর আগে গত বৃহস্পতিবার ময়মনসিংহের ভালুকায় অভিযান চালিয়ে বোমা তৈরির সরঞ্জামাদিসহ জিতু ও আলামিন নামের ২ জেএমবি সদস্যকে আটক করেছিল ডিএমপির গোয়েন্দা বিভাগ ও ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় তাদের আটকের পর রাতেই ঢাকায় নিয়ে আসে। এ ২ জন ওই ১১জনের মধ্যে কী না তা জানা যায়নি।
ঢাকা মেট্রোপলিটন পুলিশের ( ডিএমপি) এসি (মিডিয়া) আবু ইউসুফ এসব তথ্য নিশ্চিত করেছেন।ডিএমপি কার্যালয়ে আজ শনিবার সকাল সাড়ে ১১টায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলে ডিবি জানিয়েছে।
উল্লেখ্য, গত ২৩ ফেব্রুয়ারি জেএমবির দণ্ডপ্রাপ্ত ৩ সদস্য সালাহউদ্দিন ওরফে সালেহীন, রাকিব হাসান ও বোমারু মিজানকে প্রিজন ভ্যানে করে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে ময়মনসিংহ আদালতে আনার পথে ত্রিশালের সাইনবোর্ড এলাকায় জেএমবির সশস্ত্র ক্যাডাররা এক পুলিশ কনস্টেবলকে হত্যা করে তাদের ছিনিয়ে নিয়ে যায়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc