Monday 25th of March 2019 09:55:50 AM
Tuesday 5th of March 2019 07:16:14 PM

আত্রাইয়ে সার বোঝাই ট্রাক পুকুরে,চার লক্ষাধিক টাকার ক্ষতি

অর্থনীতি-ব্যবসা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
আত্রাইয়ে সার বোঝাই ট্রাক পুকুরে,চার লক্ষাধিক টাকার ক্ষতি

নাজমুল হক নাহিদ,আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে চার’শ বস্তা সার নিয়ে একটি ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে পুকুরে পড়ে গেছে । এতে সারগুলো পানিতে ডুবে প্রায় চার লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার ভোরে আত্রাই-মস্কিপুর রাস্তার নওদুলি বাজারের বটতলা নামকস্থানে।
ট্রাক মালিক শহিদুল ইসলাম জানান, আত্রাই বিএডিসি গুদামে সার নিয়ে আসার জন্য তার ট্রাকটি ভাড়া করা হয়। ট্রাকটি খুলনা ৫ নম্বর ঘাট থেকে চার’শ বস্তা টিএসপি (তিউনিসিয়া) সার নিয়ে আত্রাইয়ের উদ্দেশ্যে রওনা দেয় । মঙ্গলবার ভোরে আত্রাই-নওদুলি রাস্তার বটতলা নামকস্থানে পৌছলে ট্রাকটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে পুকুরে পড়ে যায় ।

এতে ট্রাকে থাকা প্রায় চার লাখ টাকা (সরকারী মূল্য) মূল্যের চার’শ বস্তা সার পানিতে ডুবে নষ্ট হয়ে যায় । তিনি জানান,রাস্তার পাশে পুকুর খনন করে ট্রাক্ট্ররে করে মাটি বহনকালে ট্রাক্ট্রর থেকে রাস্তায় মাটি পরে বৃষ্টির পানিতে কাদায় পিচ্ছিল হয়ে যায় । ট্রাকটি ওই পিচ্ছিল কাদার কারনে নিয়ন্ত্রন হারিয়ে পুকুরে পরে যায় ।

এব্যাপারে তিনি খননকৃত পুকুর মালিকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিবেন বলে জানিয়েছেন।
অপরদিকে আত্রাই বিএডিসি’র গুদাম কর্মকর্তা শামীম রেজা জানান,সারগুলো গুদামে পৌছার আগেই ট্রাকটি পুকুরে পরের পানিতে ডুবে যায় । এতে ব্যপক ক্ষতি হয়েছে বলে তিনি জানিয়েছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc