Friday 19th of October 2018 05:56:50 AM
Friday 8th of December 2017 09:23:23 AM

আত্রাইয়ে ‘সাত পা’ বিশিষ্ট গরুর বাছুর,এলাকায় চাঞ্চল্য

ভিন্ন সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
আত্রাইয়ে ‘সাত পা’ বিশিষ্ট গরুর বাছুর,এলাকায় চাঞ্চল্য

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৮ডিসেম্বর,নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর আত্রাই উপজেলার জামগ্রাম তিলাবাদুরি গ্রামে ‘সাত পা’ বিশিষ্ট একটি এঁড়ে বাছুরের জন্ম হয়েছে। গত বুধবার সন্ধ্যায় তিলাবাদুরী গ্রামের শ্রী: নয়ন কুমারের বাড়িতে অদ্ভুত বাছুরটি জন্ম নিয়েছে।
‘সাত পা’ বিশিষ্ট বাছুরের জন্ম হওয়ার খবর এলাকায় প্রচার হলে এলাকায় চা ল্য সৃষ্টি হয়। আশপাশের গ্রামের শত শত উৎসুক জনতা এক নজর দেখতে গাভীর মালিকের বাড়িতে ভিড় করতে থাকে। বাছুরটির পিঠের উপরে আলাদা ভাবে আরো তিনটি পা বের হয়েছে। বর্তমানে বাছুরটি সম্পর্ণ সুস্থ্য আছে এবং হেঁটে বেড়াতে দেখা গেছে।
এ ব্যাপারে গাভীর মালিক শ্রী: নয়ন কুমারের সাথে কথা বললে তিনি জানান, তিনি পেশায় একজন কৃষক। তিনি দীর্ঘ দিন যাবৎ গরু বাছুর পালন করে আসছেন। গত বুধবার সন্ধ্যায় তার গাভী ‘সাত পা’ বিশিষ্ট বাছুর প্রসব করে। বর্তমানে শত শত উৎসুক জনতা তার বাড়িতে গাভী দেখার জন্য ভিড় করছে।
এ বিষয়ে আত্রাই উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো: রুহুল আমিন আল-ফারুক বলেন, অনেক সময় কনজেনিটাল ডিফেক্টের ( জন্মগত ত্রুটি ) কারণে এমনটা হয়ে থাকে। এ ধরণের ঘটনা সচারাচর দেখা যায় না।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc