Sunday 23rd of September 2018 08:08:15 PM
Thursday 13th of September 2018 12:46:01 AM

আত্রাইয়ে মনোনয়ন প্রত্যাশী আ’লীগ নেতার গনসংযোগ

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
আত্রাইয়ে মনোনয়ন প্রত্যাশী আ’লীগ নেতার গনসংযোগ

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধিঃ সারা দেশের ন্যায় নওগাঁর আত্রাই উপজেলায় বইছে নির্বাচনের হাওয়া। প্রধান দুই দলের নেতারা মনোনয়ন পাওয়ার আশায় প্রতিনিয়ত চালিয়ে যাচ্ছেন তাদের নির্বাচনী কার্যক্রম। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এক সময়ের রক্তাক্ত জনপদ নামে খ্যাত নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে সংসদ সদস্য পদে আ’লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রলীগ নেতা, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক শেখ মো: রফিকুল ইসলাম গনসংযোগ করেছেন। গনসংযোগ উপলক্ষে প্রায় ৩শতাধিক মটোরসাইকেল নিয়ে শোডাউন ও পথ সভা করেছেন।

বুধবার দিনব্যাপী গনসংযোগের সময় আত্রাই আহসানগঞ্জ মেমোরিয়াল হাইস্কুল সামনে থেকে মটোরসাইকেল শোডাউনটি বের হয়ে আত্রাই উপজেলার প্রধান প্রধান স্থান প্রদক্ষিন করে। এসময় প্রতিটি এলাকায় আওয়ামীলীগ কর্মীদের ব্যাপক জনসমাগম ও প্রাণচাঞ্চল্য সৃষ্টি হয়। শেখ রফিকুল ইসলাম ছাত্র জীবনে ছাত্রলীগের রাজনীতির সাথে সক্রিয়ভাবে সম্পৃক্ত ছিলেন।

শোডাউন চলাকালে সর্বসাধারণের কাছে দোয়া, মতবিনিময় ও নিজের পরিচয় তুলে ধরে শেখ মো: রফিকুল ইসলাম সড়কের দুই ধারের জনগনকে শুভেচ্ছা জ্ঞাপন করেন এবং বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সঙ্গে কুশল বিনিময় করেন এবং বর্তমান সরকার প্রধান বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের কন্যা শেখ হাসিনার উন্নয়ন সংবলিত লিফলেট বিতরন করেন। এ সময় শেখ মো: রফিকুল ইসলামের সঙ্গে আত্রাই উপজেলার ৮টি ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

শেখ মো: রফিকুল ইসলাম বঙ্গবন্ধুর আদর্শ ও শেখ হাসিনার উন্নয়ন বাস্তবায়নের লক্ষ্যে কাজ করে যাওয়ার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করে পথ সভায় নওগাঁ-৬ আসনের জনগণের কাছে বেকারত্ব দূরীকরণ, মাদক, বাল্যবিবাহ বন্ধ, নদীভাঙ্গন রোধসহ বিভিন্ন প্রতিশ্রুতি দিয়ে তিনি বলেন সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত আত্রাই-রাণীনগর গড়ে তুলতে চাই। আত্রাই-রাণীনগর এই জনপদের মানুষ আগামী নির্বাচনে নতুন মুখকে চায়। জননেত্রী যদি তৃমূলের জনপ্রিয়তা যাচাই-বাছাই করে আমাকে মনোনয়ন প্রদান করেন তাহলে অবশ্যই আমি এই আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারবো। এবং তিনি বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দেওয়ার কথা বলেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc