Wednesday 25th of April 2018 08:17:31 PM
Sunday 15th of April 2018 01:19:31 AM

আত্রাইয়ে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বর্ষবরণ উদযাপন


জেলা সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
আত্রাইয়ে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বর্ষবরণ উদযাপন

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৫এপ্রিল,নাজমুল হক নাহিদ,আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে অসাম্প্রদায়িক বাঙালির সবচেয়ে বড় উৎসব পহেলা বৈশাখ ১৪২৫ উদযাপন উপলক্ষে এক বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা, সাংস্কৃতিক অনুষ্ঠান, পান্তা ভাত, লাঠি খেলা ও বৈশাখী মেলা আয়োজনের মধ্য দিয়ে বর্ষবরণ উদযাপন করা হয়েছে।
উপজেলা প্রশাসনের উদ্যোগে শনিরবার সকালে উপজেলা প্রশাসন চত্বরের সামনে থেকে বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা বের করে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে উপজেলা পরিষদ মাঠে মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান ও পান্তা উৎসবের মধ্য দিয়ে বর্ষবরণ করা হয়।

উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোখলেছুর রহমানের নেতৃত্বে মঙ্গল শোভাযাত্রায় বাঙ্গালীর ঐতিহ্যবাহী ঢাক, ঢোল, মাটির থালা বাসন শোভা পেয়েছে দিনটির নানা অনুষ্ঠানে। উলাস আর নেচে গেয়ে আনুষ্ঠানিকভাবে উপজেলাবাসী বরণ করেছে নতুন বছরকে।

মঙ্গল শোভাযাত্রায় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান একরামুল বারী রঞ্জু, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, উপজেলা আওয়ামীলীগ সভাপিত নৃপেন্দ্রনাথ দত্ত, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, যুগ্ম-সম্পাদক বরুণ কুমার সরকার, ইউপি চেয়ারম্যান আফছার আলী, আক্কাছ আলী, আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মোবারক হোসেন, আত্রাই প্রেসক্লাবের সভাপতি মোঃ রুহুল আমীন, সাধারণ সম্পাদক নাজমুল হোসাইন সেন্টু, সাংবাদিক নাজমুল হক নাহিদসহ উপজেলা প্রশাসন ও বিভিন্ন স্কুল, কলেজ, এনজিও, সামাজিক সাংস্কৃতিক সংগঠন, উপজেলা আওয়ামী লীগ, শ্রমিকলীগ পহেলা বৈশাখে পান্থা ভাত খাওয়ার আসর বসিয়ে বাঙ্গালী ঐতিহ্য তুলে ধরছেন।

পরে সকাল ১০ টা থেকে উপজেলা প্রশাসনের আয়োজনে সাংস্কৃতিক শিল্পিদের পরিবেশিত সাংস্কিতৃক অনুষ্ঠান আজকের অনুষ্ঠানের পরিবেশকে মূখরিত করে তোলে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement
Place for advertisement

সর্বাধিক পঠিত


সর্বশেষ সংবাদ

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
news.amarsylhet24@gmail.com, Mobile: 01772 968 710

Developed By : Sohel Rana
Email : me.sohelrana@gmail.com
Website : http://www.sohelranabd.com