আত্রাইয়ে দুবৃত্তের ছুরিকাঘাতে ব্যবসায়ী গুরুত্বর আহত

0
19

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাই উপজেলার ভবানীপুর বাজার এলাকায় দুবৃত্তদের ছুরিকাঘাতে সুশান্ত কামার ঘোষ ঝুন্টু (৫২) নামে এক মুদির ব্যবসায়ী গুরুত্বর আহত হয়েছেন। এ ঘটনায় এলাকায় জনমনে ব্যাপক আতঙ্ক সৃষ্টি হয়েছে।

পুলিশ এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।

ঘটনাটি ঘটেছে রবিবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে উপজেলার ভবানীপুর বাজার সংলগ্ন এলাকায়।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মির্জাপুর গ্রামের মৃত সত্যেনন্দ্রনাথ এর ছেলে ভবানীপুর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী প্রতিদিনের ন্যায় তার ব্যাবসা প্রতিষ্ঠান বন্ধ করে তার নিজ বাড়িতে ফেরার সময় পথমধ্যে উৎপেতে থাকা দুবৃত্তেরা হঠাৎ করেই তার উপর হামলা চালায়। এবং তার কাছে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে এমনকি এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে হত্যার উদ্দেশ্যে তার পেটে আঘাত করে মারাত্মক জখম করে তারা পালিয়ে যায়। গুরুত্বর আহত অবস্থায় তার চিৎকারে স্থানীয়রা তাকে সাথে সাথে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

এ বিষয়ে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং ঘটনাস্থল থেকে একটি ছুরি ও সেন্ডেল উদ্ধার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগত ব্যবস্থা গ্রহণ করা হবে।