Monday 26th of October 2020 01:34:34 AM
Wednesday 23rd of September 2020 12:19:01 AM

আত্রাইয়ে টিসিবি পণ্যে স্বস্তি ফিরেছে নিম্নআয়ের মানুষের

অর্থনীতি-ব্যবসা, জেলা সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
আত্রাইয়ে টিসিবি পণ্যে স্বস্তি ফিরেছে নিম্নআয়ের মানুষের

নাজমুল হক নাহিদ,আত্রাই (নওগাঁ) প্রতিনিধি:  বৈশ্বিক মোহামারী নোবেল করোনা ভাইরাস সংকট মোকাবিলায় উপজেলা প্রশাসনের তদারকিতে টিসিবি পণ্য বিক্রয় করার ফলে কিছুটা স্বস্তি এসেছে নিম্ন আয়ের খেঁটে খাওয়া মানুষের মাঝে। প্রতিদিন উপজেলার বিভিন্ন এলাকায় শারীরিক দূরত্ব বজায় রেখে ৫ লিটার তেল, ২ কেজি ডাল, ২ কেজি চিনি, ২ কেজি পেঁয়াজ ছয়শত ত্রিশ টাকায় বিক্রয় করা হয়।

মঙ্গলবার সকালে উপজেলার ভবানীপুর বাজারে টিসিবি‘র পণ্য বিক্রয় করা হয়।

তবে তালিকায় আরও কিছু নিত্য প্রয়োজনীয় পণ্য রাখার দাবি ক্রেতাদের।

উপজেলার টিসিবি পণ্য তদারকি করেন উপজেলা নির্বাহী অফিসারের প্রতিনিধি উপজেলা সমাজসেবা অফিসার মো. ছাইফুল ইসলাম। শারীরিক দূরত্ব বজায় এবং নিয়মতান্ত্রিকভাবে পণ্যসামগ্রী কিনতে প্রশাসনকে সহযোগিতা করেন ইউনিয়নের গ্রাম পুলিশ সদস্যরা।

এ ব্যাপারে ক্রেতা বিপ্লব কুমার পাল জানান, টিসিবি পণ্য বাজারে আসায় আমরা অল্প দামে এগুলো কিনতে পারছি। বাজারের তুলনায় জিনিসের দাম সহজলভ্য এবং চাহিদার তুলনায় সরবরাহ কম হওয়ায় মানুষের ভিড় বেশি। তবে পণ্যগুলোর সরবরাহ বেশি করা প্রয়োজন বলে জানান তিনি।

করোনা সংকট মোকাবিলায় দেশরত্ন ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে শাহাগোলা ইউনিয়ন চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম বাবু বলেন, নিম্ন আয়ের খেঁটে খাওয়া মানুষের মাঝে টিসিবি পণ্য দেওয়ার ফলে তারা আজ আনন্দিত।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ছানাউল ইসলাম বলেন, চাহিদার কথা বিবেচনা করে আমরা চেষ্টা করছি বেশি সরবরাহ করার জন্য।

এসময় তিনি ক্রেতাদের উদ্দেশ্যে বলেন, আপনারা জরুরি প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বের হবেন না। বাড়িতে থেকে নিজেকে এবং দেশকে করোনার হাত থেকে মুক্ত রাখুন। সরকারি নিয়ম-কানুন মেনে চলুন- প্রধানমন্ত্রীকে সহায়তা করুন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc