আত্রাইয়ে জাতীয় শোক দিবস পালিত

    0
    50

    আত্রাই (নওগাঁ) প্রতিনিধি:  নওগাঁর আত্রাইয়ে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। শনিবার সকালে উপজেলা প্রশাসন ও পরিষদ এবং আত্রাই থানা আহসানগঞ্জ রেল স্টেশনে বঙ্গবন্ধুর ম্যুরালে এবং মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. ছানাউল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান এবাদুর রহমান প্রামানিক, এসিল্যান্ড আরিফ মুর্শেদ মিশু, ওসি মোসলেম উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম,ওসি তদন্ত মোজাম্মেল হক, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সাজেদুর রহমান দুদু, আখতারুজ্জামান, খাদ্য কর্মকর্তা নুরুদ্দিন,যুব উন্নয়ন অফিসার ফজলুল হক প্রমুখ।
    অপরদিকে শিক্ষা প্রতিষ্ঠানগুলো বঙ্গবন্ধুসহ সকল শহীদদের প্রতি বিন¤্র শ্রদ্ধা জানিয়ে জাতীয় পতাকা উত্তোলন, রচনা প্রতিযোগিতা এবং মিলাদ মাহফিলের আয়োজন করেন।
    আত্রাইয়ে বঙ্গবন্ধু’র ৪৫তম শাহাদত বার্ষিকী পালিত
    নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে জাতীয় শোক দিবস পালিত হয়েছে।
    শনিবার সকালে উপজেলা প্রশাসন-পরিষদ ও আত্রাই থানার পক্ষ থেকে আহসানগঞ্জ রেল স্টেশন চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে এবং উপজেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্্েরর সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করেন।
    এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. ছানাউল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান এবাদুর রহমান প্রামানিক, এসিল্যান্ড আরিফ মুর্শেদ মিশু, ওসি মোসলেম উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, ওসি তদন্ত মোজাম্মেল হক, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সাজেদুর রহমান দুদু, আখতারুজ্জামান, খাদ্য কর্মকর্তা নুরুদ্দিন, যুব উন্নয়ন অফিসার ফজলুল হক প্রমুখ।
    অপরদিকে উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানগুলো বঙ্গবন্ধুসহ সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে জাতীয় পতাকা উত্তোলন, রচনা প্রতিযোগিতা এবং মিলাদ মাহফিলের আয়োজন করেন।