Thursday 18th of October 2018 12:40:58 PM
Tuesday 18th of September 2018 04:27:32 PM

আত্রাইয়ে কৃষক সমিতির মানববন্ধন ও স্মারক লিপি

নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
আত্রাইয়ে কৃষক সমিতির মানববন্ধন ও স্মারক লিপি

নাজমুল হক নাহিদ,আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে ভূমি অফিস, পল্লীবিদ্যুতের অনিয়ম-হয়রানি-দূর্নীতি বন্ধকরা ও ফসলের লাভজনক দাম নিশ্চিত করতে ইউনিয়ন পর্যায়ে সরকারি ক্রয়কেন্দ্র চালুর দাবীতে মানববন্ধন কর্মসূচী ও উপজেলা নির্বাহী অফিসার বরাবর স্মারক লিপি প্রদান করেছ বাংলাদেশ কৃষক সমিতির নওগাঁ জেলার আত্রাই উপজেলা কমিটি।

সোমবার সকাল ১০টায় উপজেলা পরিষদের সামনে মানববন্ধন কর্মসুচি পালন শেষে নির্বাহী অফিসারের কার্যালয়ে নির্বাহী অফিসার মো: সানাউল ইসলামের হাতে প্রধানমন্ত্রী বরাবর লিখিত এ স্মারকলিপি প্রদান করেন।

বাংলাদেশ কৃষক সমিতি, আত্রাই থানা শাখার কয়েক দফা দাবীর মধ্যে রয়েছে কৃয়ক ভুমি অফিস নামজারী জমি বেচা-কেনা ও তহসীল অফিসে খাজনা দিতে গিয়ে প্রতিনিয়ত হয়রানী ও দুর্নীতি বন্ধ। পল্লী বিদ্যুৎতের এভারেজ বিলিং ও ওভার বিলিং করে কৃষকের নিকট থেকে অতিরিক্ত অর্থ আদায় বন্ধ করা।

মানববন্ধনে বক্তারা বলেন, অবিলম্বে ইউনিয়ন পর্যায়ে সরকারী ধান সংগ্রহ কেন্দ্র চালু করে খোদ কৃষকের নিকট থেকে ধান ক্রয় করতে হবে। চলতি বোরো মৌসুমে ধান/চাল আমদানি স্থগিত রাখতে হবে, ভূমি অফিস ও পল্লী বিদ্রুতের অনিয়ম দূর্নীতি ও কৃষক হয়রানি বন্ধ করতে হবে। তারা আরো বলেন দাবি আদায় না হওয়া পর্যন্ত আমাদের এই আন্দোলন সংগ্রাম অব্যাহত থাকবে।

স্মারক লিপি প্রদানকালে উপস্থিত ছিলেন উপজেলা কৃষক সমিতির সভাপতি মো: কাউছার রহমান, মো: বাসেদ আলী, মো: হযরত, মো: কামেজ প্রমূখ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc