Saturday 22nd of September 2018 03:19:25 PM
Tuesday 19th of June 2018 05:52:58 PM

আত্রাইয়ে আ’লীগের ছয় মনোনয়ন প্রত্যাশি এক কাতারে

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
আত্রাইয়ে আ’লীগের ছয় মনোনয়ন প্রত্যাশি এক কাতারে

আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১৯জুন,নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে নওগাঁ – ৬ (আত্রাই-রাণীনগর) আসনে আওয়ামী লীগ থেকে ৬ জন মনোনয়ন প্রত্যাশি এক কাতারে দাঁড়িয়ে গনসংযোগ করছেন। তারা বলছেন আমাদের মধ্যে প্রার্থী যেই হোক নৌকায় দিব ভোট।

জাতীয় নির্বাচনের আর মাত্র কয়েক মাস বাঁকী। এর ই মাঝে ব্যানার, ফেস্টুন, পোস্টারে ঢেকে দেওয়া হয়েছে পুরো আত্রাই-রাণীনগরের উপজেলার প্রতিটি এলাকা। এবার ঈদে মনোনয়ন প্রত্যাশি প্রার্থী কেউ ঈদ কার্ড, কেহ সামাজিক যোগাযোগ মাধ্যমে, কেহ নির্দিষ্ট স্থানে দাওয়াত দিয়ে, কেউবা বাড়ী বাড়ী গিয়ে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করছেন। বর্তমান এমপি মোঃ ইসরাফিল আলম ও মাঠে রয়েছেন। তিনি এলাকায় প্রতি বারের ন্যায় ঈদের শুভেচ্ছা বিনিময় করছেন।

নতুন করে আওয়ামী লীগ থেকে আরও ছয় জন মনোনয়ন প্রত্যাশী প্রার্থী এক সঙ্গে দুই উপজেলার উপজেলা সদরসহ বিভিন্ন বাজারে, গ্রামে গ্রামে নৌকার পক্ষে ভোট চাইতে দেখা যাচ্ছে। তাদের কাছে ভোটারেরা জানতে চাচ্ছেন আপনারা একসঙ্গে ছয় জন ভোট চাইছেন আপনাদের মধ্যে প্রার্থী কে?  তখন তারা ভোটারদের বলছেন আমাদের ছয় জনেরমধ্যে প্রার্থী যেই হোক আমরা তার পক্ষে নৌকার বিজয় নিশ্চিত করব ইনশাল্লাহ।

নতুন ছয় জন মনোনয়ন প্রত্যাশিরা হলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগ সহ সভাপতি মোঃ নওশের আলী, আত্রাই উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মোঃ নাহিদ ইসলাম বিপ্লব, সাবেক এমপি ওহিদুর রহমানের ছেলে নওগাঁ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সাধারন সম্পাদক অ্যাডঃ ওমর ফারুক সুমন, রাণীনগর উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি সাবেক রাণীনগর উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন হেলাল, নওগাঁ জেলা আওয়ামীলীগ সদস্য ও রাণীনগর উপজেলা যুগ্ম সম্পাদক মোঃ রেজাউল ইসলাম, নওগাঁ জেলা আওয়ামী লীগ সদস্যা ও রাণীনগর উপজেলাধীন ৬ নং বড়গাছা ইউপি সাবেক চেয়ারম্যান মোঃ আব্দুর রহমান।

গণসংযোগকালে সাবেক এমপি ওহিদুর রহমানের ছেলে নওগাঁ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সাধারন সম্পাদক অ্যাডঃ ওমর ফারুক সুমনের সাথে কথা বললে তিনি বলেন, প্রার্থী যেই হোক আমরা তার পক্ষে নৌকার বিজয় নিশ্চিত করব ইনশাল্লাহ। তিনি আরো বলেন, আমি মনোনয়ন পেয়ে ভোটে বিজয়ী হলে আত্রাই-রাণীনগরে দুটি পৌরসভা, আধুনিক রেলওয়ে স্টেশন, সরকারি হ্যাটিকালচারসহ বেকার যুবকদের কর্মসংস্থান, মাদক ও সন্ত্রাস মুক্ত আত্রাই-রাণীনগর গড়ে তুলবো ইনশাল্লাহ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc