Sunday 17th of January 2021 09:51:36 AM
Tuesday 20th of June 2017 11:35:33 PM

আত্রাইয়ে আবারও দুর্ধর্ষ ডাকাতি:জনমনে আতঙ্ক

অপরাধ জগত, জেলা সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
আত্রাইয়ে আবারও দুর্ধর্ষ ডাকাতি:জনমনে আতঙ্ক

আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২০জুন,আত্রাই (নওগাঁ) প্রতিনিধি:    নওগাঁর আত্রাইয়ে আবারও দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতরা জানালার গ্রীল ভেঙ্গে ঘরে প্রবেশ করে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে বাড়ির লোকজনকে জিম্মি করে স্বর্ণালংকার, নগদ টাকাসহ প্রায় ৭ লাখ টাকার মালামাল নিয়ে যায়।

ঘটনাটি ঘটেছে গত সোমবার দিবাগত রাত ১২ টার দিকে উপজেলার জনবহুল আত্রাই- পতিসর পাকা সড়কের কাশিয়াবাড়ি নামক স্থানে। ঘটনার পর আত্রাই থানা পুলিশ অভিযান চালিয়ে ২ ডাকাতকে আটক করেছে এবং খোয়া যাওয়া কিছু মালামালও উদ্ধার করেছে।

জানা যায়, কাশিয়াবাড়ি গ্রামের আনিছুরের পুত্র ও কুয়েত প্রবাসী সাখাওয়াতের বাড়িতে জানালার গ্রীল ভেঙ্গে ডাকাতরা প্রবেশ করে। এরপর দেশী অস্ত্রে সজ্জিত হয়ে বাড়ির লোকজনকে জিম্মি করে প্রায় দেড় ঘন্টা তারা লুটতরাজ চালায়। ডাকাতরা স্বর্ণালংকারের সন্ধান দিতে বিলম্ব হওয়ায় প্রবাসী সাখাওয়াতের স্ত্রী আশা খাতুনকে (২৩) মারপিট করে।

গৃহকর্তা আনিছুর রহমান বলেন, “ডাকাতরা আমাদের ফ্ল্যাটে ডাকাতির পর দ্বিতীয় তলায় ভারাটিয়া রঞ্জুর ফ্ল্যাটেও ডাকাতি করে। আমাদের দুই ফ্ল্যাট থেকে ডাকাতরা নগদ টাকা ও স্বর্ণালংকারসহ প্রায় ৭লাখ টাকার মালামাল নিয়ে গেছে”। আত্রাই থানার ওসি বদরুদ্দোজা বলেন, “সংবাদ পেয়ে ফোর্সসহ ঘটনাস্থলে ছুটে গিয়েছি।

বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে দুইজন ডাকাতকে আটক করেছি। তাদের কাছ থেকে বেশ কিছু স্বর্ণালংকারও উদ্ধার হয়েছে”। পুলিশ অন্যান্য আসামীদের গ্রেফতার ও মামলার তদন্তের স্বার্থে আটককৃতদের নাম পরিচয় প্রকাশ করেননি।

এদিকে পরপর একই কায়দায় বিভিন্ন গ্রামে ডাকাতি সংঘটিত হওয়ায় এলাকা জুড়ে এখন ডাকাত আতঙ্ক বিরাজ করছে। এ সংবাদ লেখা পর্যন্ত আত্রাই থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc