আত্রাইয়ে পৃথক অভিযানে ৭ জুয়াড়িসহ ১১ জন গ্রেপ্তার  

0
62
আত্রাইয়ে পৃথক অভিযানে ৭ জুয়াড়িসহ ১১ জন গ্রেপ্তার
আত্রাইয়ে পৃথক অভিযানে ৭ জুয়াড়িসহ ১১ জন গ্রেপ্তার

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর আত্রাই থানাপুলিশ পৃথক পৃথক অভিযান চালিয়ে ৭ জন জুয়াড়িসহ ১১ জনকে গ্রেপ্তার করেছে। রবিবার ২২ মে সন্ধায় এবং সোমবার ২৩ মে সকালে পৃথক অভিযানে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের সোমবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ বলেন, শুক্রবার সন্ধায় মাদক বিরোধী অভিযান চলাকালে উপজেলার ভর মাধাইমুড়ি এলাকা থেকে ৭ জুয়াড়িকে জুয়াড় আসর থেকে আটক করা হয়। আটককালে তাদের নিকট থেকে ৫হাজার চার শত ত্রিশ টাকাসহ জুয়া খেলার সামগ্রী উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো উপজেলার ভর মাধাইমুড়ি গ্রামের মৃত করিম প্রামানিকের ছেলে সাজ্জাদ হোসেন (৪২), একই গ্রামের মুসলেম উদ্দিনের ছেলে আতিকুর রহমান (৪৩), মৃত. শহিদুল ইসলামের ছেলে আইয়ুব আলী (৩৬), মৃত. ইয়াকুব আলীর ছেলে সাজ্জাদ হোসেন (৪৫), মৃত. জাহের আলীর ছেলে দুলু তরফদার (৮৫), মৃত. কেফায়েত উল্লার ছেলে বায়েজিদ (৪০), মমতাজ মন্ডলের ছেলে সাগর মন্ডল (৩৫)।

অন্যান্য মামলার আসামিরা হলো, উপজেলার হাটকালুপাড়া ইউনিয়নের বান্ধাইখাড়া মৃধাপাড়া গ্রামের মৃত ময়েজ উদ্দিনের ছেলে নজরুল ইসলাম ওরফে নজু (৬৫), উপজেলার মনিয়ারী ইউনিয়নের মারিয়া বড় পুকুরিয়া গ্রামের আমির মীরের ছেলে বাচ্চু মীর (২৫), আহসানগঞ্জ ইউনিয়নের কাঁশোপাড়া গ্রামের মোজাহার আলী দেওয়াানের ছেলে শুকবর আলী দেওয়ান (৩০) ও মৃত কায়েস আলীর ছেলে আবু তালেব দেওয়ান (৫০)।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আত্রাই থানায় মামলা দায়ের করা হয়েছে এবং সোমবার সকালে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here