Saturday 5th of December 2020 12:01:42 PM
Saturday 9th of November 2013 01:16:18 PM

আজ পুণ্যভূমি সিলেটের বড়লেখায় আসছেন প্রধানমন্ত্রী

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
আজ পুণ্যভূমি সিলেটের বড়লেখায় আসছেন প্রধানমন্ত্রী

আমার সিলেট  24 ডটকম,নভেম্বর,শাব্বির এলাহীআজ পুণ্য ভূমি সিলেটের মৌলভীবাজার জেলার  বড়লেখায় আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাকে বরণ করে নিতে দেশের সবচেয়ে বড় ও মনমুগ্ধকর  জলপ্রপাত মাধবকুন্ডের শুভ্র প্রবাহিত জল রাশির রুপে আচ্ছাদিত  এলাকার  সকল শ্রেণীর শান্তি প্রিয় মানুষ ও  চা বাগানের শান্তিকামী  শ্রমিকরা রয়েছে অধির আগ্রহভরে তার অপেক্ষায়। পুরো এলাকা জোড়ে  সাজ সাজ রব। নেতাকর্মীদের প্রানে জেগেছে আনন্দ উচ্ছাস।

সফরকালে প্রধানমন্ত্রী উদ্বোধনও ভিত্তি প্রস্তর স্তাপন করবেন ১০০ কোটির ও বেশী টাকার অনেক গুলো  উন্নয়ন প্রকল্পের। তিনি বিকেলে বড়লেখা ডিগ্রী কলেজ মাঠে আওয়ামীলীগের জনসভায় ভাষণ দিবেন । প্রিয় নেত্রীর আগমনকে ঘিরে বড়লেখা আওয়ামীলীগ ছেয়ে দিয়েছে  ব্যানার, ফেস্টুন আর তোরণে প্রধান রাস্তা সহ শহরের বিভিন্ন এলাকাকে। প্রস্তুত করা  হয়েছে তার জনসভার প্যান্ডেল সাজানো হয়েছে সভার চারদিক ।

আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ শনিবার মৌলভীবাজারের বড়লেখায় আসছেন। প্রধানমন্ত্রী বড়লেখা ও জুড়ী উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের ভিত্তিপ্রস্থর করবেন এবং বিকাল ৩টায় স্থানীয় বড়লেখা পিসি উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগ আয়োজিত মহা সমাবেশে ভাষণ দেবেন। মৌলভীবাজার ১ আসনের সরকার দলীয় সংসদ সদস্য আলহাজ্ব মো. শাহাব উদ্দিন প্রধানমন্ত্রীর আগমনের সংবাদ নিশসিত করেছেন। এদিকে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে স্থানীয় নেতাকর্মী ও জনগণের মধ্যে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
একাধিক সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বড়লেখা, জুড়ী ও কুলাউড়া উপজেলার মানুষের দীর্ঘদিনের দাবি বন্ধ হওয়া কুলাউড়া-শাহবাজপুর (লাতুর ট্রেন) ৫৪০ কোটি টাকা ব্যায়ে রেললাইন চালুর কাজের উদ্বোধন করবেন বলে জানা গেছে। এছাড়া বড়লেখা থানার নতুন ভবনের ভিত্তিপ্রস্থর, পিসি উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবন, জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবন, জুড়ী মডেল স্কুলের ২টি একাডেমিক ভবন ভিত্তিপ্রস্থর, কাঠালতলী থেকে মাধবকুন্ড জলপ্রপাত ও দাসেরবাজার থেকে বাছিরপুর রাস্তার মধ্যমনি এলাকার কাজের উদ্বোধনসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের উদ্বোধন করবেন বলে জানা গেছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc