Monday 28th of September 2020 04:59:22 AM
Friday 7th of February 2014 03:00:44 PM

আজ পর্যন্ত কোনো আন্দোলনই ব্যর্থ হয়নিঃমির্জা ফখরুল

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
আজ পর্যন্ত কোনো আন্দোলনই ব্যর্থ হয়নিঃমির্জা ফখরুল

আমারসিলেট24ডটকম,০৭ফেব্রুয়ারীঃ বিএনপি কোনো সন্ত্রাস করেনি। সন্ত্রাসে বিশ্বাসও করে না। কারা সন্ত্রাস করে তা জনগণ জানে। এখন সারাদেশে রাষ্ট্রীয় সন্ত্রাস চলছে। সংসদে দাঁড়িয়ে প্রধানমন্ত্রী আত্মরক্ষার কথা বলে মূলত রাষ্ট্রীয় সন্ত্রাসকে প্রশ্রয় দিয়েছেন। তিনি বিচার বহির্ভূত হত্যাকাণ্ডকে সমর্থন দিয়েছেন। আজ শুক্রবার সকালে জাতীয় প্রেসক্লাবে জাগপা ঢাকা মহানগর আয়োজিত এক আলোচনা সভায় বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কথা বলেন।
মির্জা ফখরুল আরও বলেন, সরকার সংবিধান সংশোধন করে রাষ্ট্রীয় সন্ত্রাসের মাধ্যমে জনগণকে জিম্মি করে ৫ জানুয়ারির নির্বাচন করেছে। এ নির্বাচনের মধ্য দিয়ে গণতন্ত্রের শবযাত্রা শুরু হয়েছে। সামগ্রিকভাবেই এ সরকার অবৈধ ও অসাংবিধানিক। সরকারের বৈধতা নিয়ে কেবল দেশে নয়, বিদেশেও প্রশ্ন রয়েছে।
মির্জা ফখরুল রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের প্রকাশ্য অস্ত্র প্রদর্শনের বিষয়ে জাতীয় সংসদে দেয়া প্রধানমন্ত্রীর বক্তব্যের সমালোচনা করে বলেন, আমাদেরও আত্মরক্ষার অধিকার আছে বলে প্রধানমন্ত্রী যে উস্কানিমূলক বক্তব্য দিয়েছেন তার জন্য একদিন তাকে জবাবদিহি করতে হবে। এর মাধ্যমে প্রধানমন্ত্রী সন্ত্রাস ও বিচারবহির্ভূত হত্যাকে প্রশ্রয় দিয়েছেন।
মির্জা ফখরুল বলেন, আজ পর্যন্ত কোনো আন্দোলনই ব্যর্থ হয়নি। জয় আমাদের হবেই। অবশ্যই আওয়ামী লীগ সরকারের পতন হবে। বর্তমান সরকার ক্ষমতায় রয়েছে অস্ত্রের জোরে। নির্বাচনে অংশ না নেয়া আমাদের সঠিক সিদ্ধান্ত ছিল। কিন্তু কিছু বুদ্ধিজীবী টিভি টকশোতে এসে বলেন, বিএনপি আন্দোলন করে ভুল করেছে। অথচ তারা একবারও আলোচনা করেন না সরকার কী ভুল করেছে। সরকার যে বাংলাদেশের গণতন্ত্রকে দাফন করিয়ে দিয়েছে তা নিয়ে কোনো কথা বলছেন না।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc