Thursday 24th of September 2020 08:54:47 AM
Friday 15th of November 2013 05:58:46 PM

আজ থেকে সোনার দাম সর্বোচ্চ ১১৬৭টাকা কমেছে

অর্থনীতি-ব্যবসা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
আজ থেকে সোনার দাম সর্বোচ্চ ১১৬৭টাকা কমেছে

আমার সিলেট  24 ডটকম,১৫নভেম্বরঃ বাংলাদেশ জুয়েলার্স সমিতি (বাজুস)’র সিদ্ধান্তের ফলে প্রতি ভরি সোনার দাম সর্বোচ্চ ১ হাজার ১৬৭ টাকা পর্যন্ত কমছে। এখন প্রতি ভরির দাম হবে ৪৮ হাজার ৪০৫ টাকা এবং এই দর আজ শুক্রবার থেকে কার্যকর হবে বলে বাজুসের সাধারণ সম্পাদক দেওয়ান আমিনুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।গত ১৪ সেপ্টেম্বর সোনার দাম কমিয়েছিলেন দেশের ব্যবসায়ীরা।

আজ  থেকে প্রতি ভরি (১১.৬৬৪ গ্রাম) ২২ ক্যারেটের সোনা ৪৮ হাজার ৪০৫ টাকা, ২১ ক্যারেটের সোনা ৪৬ হাজার ২৪৭ টাকা এবং ১৮ ক্যারেটের সোনার দাম হবে ৩৯ হাজার ৬৫৭ টাকা।তবে সনাতন পদ্ধতির সোনার দাম কমে ২৭ হাজার ৪১০ টাকা ভরি হবে।গত কাল বৃহস্পতিবার পর্যন্ত প্রতি ভরি ২২ ক্যারেট সোনা বিক্রি হয়েছে ৪৯ হাজার ৫৭২ টাকায়; ২১ ক্যারেট ৪৭ হাজার ৩৫৫ টাকা এবং ১৮ ক্যারেট ৪০ হাজার ৫৯০ টাকায়।

এবং সনাতন পদ্ধতির সোনার দাম ছিল ২৮ হাজার ৩৪৩ টাকা।সোনার দাম কমলেও প্রতি ভরি ২১ ক্যারেট (ক্যাডমিয়াম) রুপার দাম থাকবে আগের মতোই ১ হাজার ২৮৩ টাকা।এ দিকে আন্তর্জাতিক বাজারে অব্যাহতভাবে দরপতনের কারণে গত এপ্রিল ও মে মাসে এক দফা করে এবং জুন মাসে দুই দফা সোনার দাম কমায় বাজুস।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc