Tuesday 29th of September 2020 12:53:36 PM
Thursday 10th of October 2013 11:44:48 AM

আজ টাঙ্গাইলে সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

উন্নয়ন ভাবনা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
আজ টাঙ্গাইলে সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

আমারসিলেট 24ডটকম,১০অক্টোবর :আজ টাঙ্গাইলের দীর্ঘদিনের প্রতিক্ষীত ধলেশ্বরী সেতু উদ্বোধন করতে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার দুপুর ১টায় ওই সেতু উদ্বোধন করবেন। তার আগমনকে কেন্দ্র করে টাঙ্গাইল জেলাকে সাজিয়েছে অপরুপ সাজে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জামালপুর যাওয়ার পথে বৃহস্পতিবার দুপুর ১ টায় টাঙ্গাইল জেলার দেলদুয়ার উপজেলার এলাসিনে ধলেশ্বরী নদীর ওপর ৫১৫.১২ মিটার লম্বা ব্রীজের উদ্বোধন করবেন। এ উপলক্ষে বুধবার যোগাযোগ মন্ত্রী ওবায়েদুল কাদেরও সকালে ওই ব্রীজ পরিদর্শন করেছেন।
গত ২০০৫ সালে ২৭ ডিসেম্বর সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া ধলেশ্বরী সেতু ব্রীজের প্রকল্পের ভিত্তিপস্তুর উন্মোচন করেন। ২০০৮ সালে আওয়ামী লীগে ক্ষমতায় আসার পর ধলেশ্বরী সেতু পূর্নরায় ৫১৫.১২ মিটার লম্বা (পিসি গাডার) সেতু নিমার্নের জন্য দরপত্র আহ্বান করেন। ২০১০ সালে মার্চ মাসে সেতু নির্মানের কাজ শুরু করেন। ধরেশ্বরী সেতু দুই পাশের এপ্রোচ প্রকল্পের জন্য গত ১৫ মে ১০১২ সালে দরপত্র আহ্বান করা হয়। এ কাজের প্রক্কলিত ব্যয় ধরা হয় ৫ কোটি ২২ লাখ টাকা।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc