আজ কোটালীপাড়ায় যাচ্ছে প্রধানমন্ত্রী

    0
    37

    আমার সিলেট  24 ডটকম,১২নভেম্বরঃ প্রধানমন্ত্রী আজ মঙ্গলবার গোপালগঞ্জ জেলার কোটালীপাড়ায় যাচ্ছেন। তিনি তার নিজ নির্বাচনী এলাকা কোটালীপাড়ায় বেশ কয়েকটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন ছাড়াও দুপুরে স্থানীয় ভাঙ্গারহাট টিটি (তালিমপুর তেলিহাটি) উচ্চবিদ্যালয় মাঠে এক জনসভায় ভাষন দেবেন। তার আগমন উপলক্ষে কোটালীপাড়ার সর্বস্তরের মানুষের মাঝে আনন্দ-উচ্ছ্বাস সৃষ্টি হয়েছে। তার আগমনকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহন করা হয়েছে। নানা রঙ্গের ফেষ্টুন ও ব্যানারে ছেয়ে গেছে কোটালীপাড়ার অলি গলি ও জনপদ। পাশাপাশি অসংখ্য তোরণও নির্মাণ করা হয়েছে।
    প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে গোপালগঞ্জ জেলা ও কোটালীপাড়া উপজেলা আওয়ামীলীগসহ সহযোগী সংগঠনের নেতা র্কর্মীরা একাধিক সভা সমাবেশ করেছেন। ইতিমধ্যে প্রধানমন্ত্রীর জনসভা স্থলের মঞ্চ তৈরীর কাজ সম্পন্ন হয়েছে।কোটালীপাড়ায় পৌঁছানোর আগে প্রধানমন্ত্রী মাদারীপুরের শিবচরে পদ্মা সেতু প্রকল্প পূণর্বাসন কেন্দ্রে বিভিন্ন উন্নয়নমুলক কার্যক্রমের উদ্বোধন ও সুধি সমাবেশে যোগ দেবেন। সেখান থেকে দূপুর সাড়ে ১২টায় তিনি হেলিকাপ্টারযোগে কোটালীপাড়া কাজি মন্টু কলেজ মাঠে অবতরণ করবেন।
    জনসভাস্থল থেকে প্রধানমন্ত্রী গোপালগঞ্জে নির্মিত শেখ কামাল ক্রিকেট স্টেডিয়াম, শেখ হাসিনা স্কুল এন্ড কলেজের একাডেমিক ভবন, সুইমিং পুল ও জিমনেশিয়াম, মহিলা ক্রীড়া কমপ্লেক্স, কৃষি আবহাওয়া পর্যবেক্ষণাগার,মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন, বাংলাদেশ পরমাণু কৃষি ইনষ্টিটিউট (বিনা), শেখ মণি স্টেডিয়ামের হোস্টেল ভবন, কোটালীপাড়া শেখ হাসিনা আদর্শ মহাবিদ্যালয়, রামশীল ও পিঞ্জুরী ইউপি ভবন, হেমায়েত বাহিনীর মুক্তিযুদ্ধ স্মৃতি যাদুঘর, উপজেলা পরিষদ ভবন, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশন, কবি সুকান্ত অডিটোরিয়াম, সাবরেজিষ্টার অফিসের নবনির্মিত ভবন, গৌরনদী-আগৈলঝাড়া-পয়সারহাট-কোটালীপাড়া সড়ক ও পয়সারহাট সেতু উদ্বোধন করবেন।
    এছাড়া প্রধানমন্ত্রী কোটালীপাড়া শেখ রাসেল মহাবিদ্যালয়, কাজি মন্টু কলেজ, রামশীল কলেজ ও শেখ হাসিনা আদর্শ মহাবিদ্যালয়ের একাডেমিক ভবন, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এবং আমতলী ও বান্ধাবাড়ি ইউনিয়ন পরিষদ ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here