Wednesday 25th of April 2018 08:04:02 PM
Thursday 4th of January 2018 04:13:55 PM

আজমীর শরীফে শিবসেনার হামলার প্রতিবাদ


আন্তর্জাতিক ডেস্ক
আমার সিলেট ২৪.কম
আজমীর শরীফে শিবসেনার হামলার প্রতিবাদ

“আজমীর শরীফকে নিয়ে কোন ষড়ষন্ত্র বরদাশত করা হবে না-জাতীয় হিজরি নববর্ষ উদযাপন পরিষদ”

আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,০৪জানুয়ারীঃ   হযরত খাজা মঈনুদ্দীন চিশতী (রহ.)’র হাত ধরে এই উপমহাদেশে ইসলামের জাগরণ ঘটেছে। তিনি এ উপমহাদেশের আধ্যাত্মিক সম্রাট। তাঁর মাযার শরীফ কেবল ভারতবাসীর কাছেই নয়, উপমহাদেশের সকল জাতি ধর্ম-বর্ণের মানুষের প্রাণকেন্দ্র আধ্যাত্মিক তীর্থভূমি। তাই বাবরী মসজিদের মত আজমীর শরীফ দখল কিংবা ভেঙ্গে ফেলার দুঃসাহস কখনোই বরদাশত করা হবে না।

ভারতের আজমীর শরীফে অবস্থিত হযরত খাজা মঈনুদ্দিন চিশতী (রহ.)-এর হাজার বছরের ঐতিহ্যবাহী দরগাহকে ‘হিন্দু মন্দির’ বলে উগ্র হিন্দুত্ববাদী  সংগঠন‘শিবসেনা হিন্দুস্তান’ উস্কানিমুলক দাবীর প্রতি জাতীয় হিজরি নববর্ষ উদযাপন পরিষদের চেয়ারম্যান ও মশুরীখোলা দরবার শরীফের পীর সাহেব আল্লামা শাহ মুহাম্মদ আহছানুজ্জামান (মা.জি.আ.) ও মহাসচিব এস.এম.মাসুম বাকী বিল্লাহ’র পক্ষে এক বিবৃতিতে পরিষদের সমন্বয়ক ইমরান হুসাইন তুষার তীব্র নিন্দা জানান।

নেতৃবন্দ বিবৃতিতে বলেন- এই উপমহাদেশের সকল ধর্মের মানুষের সম্প্রতির প্রতীক ভারতের আজমীর শরীফে অবস্থিত হযরত খাজা মঈনুদ্দিন চিশতী (রহ.)-এর দরগাহ শরীফ। শিবসেনার এই ঘোষনা সেই সম্প্রীতির প্রতি অবমাননা ও হুমকি। তাই ভারত সরকারের উচিত শান্তি-সম্প্রীতি সুরক্ষার জন্য এদের প্রতিরোধ করা।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement
Place for advertisement

সর্বাধিক পঠিত


সর্বশেষ সংবাদ

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
news.amarsylhet24@gmail.com, Mobile: 01772 968 710

Developed By : Sohel Rana
Email : me.sohelrana@gmail.com
Website : http://www.sohelranabd.com