Thursday 18th of October 2018 12:47:37 PM
Thursday 4th of January 2018 04:13:55 PM

আজমীর শরীফে শিবসেনার হামলার প্রতিবাদ

আন্তর্জাতিক ডেস্ক
আমার সিলেট ২৪.কম
আজমীর শরীফে শিবসেনার হামলার প্রতিবাদ

“আজমীর শরীফকে নিয়ে কোন ষড়ষন্ত্র বরদাশত করা হবে না-জাতীয় হিজরি নববর্ষ উদযাপন পরিষদ”

আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,০৪জানুয়ারীঃ   হযরত খাজা মঈনুদ্দীন চিশতী (রহ.)’র হাত ধরে এই উপমহাদেশে ইসলামের জাগরণ ঘটেছে। তিনি এ উপমহাদেশের আধ্যাত্মিক সম্রাট। তাঁর মাযার শরীফ কেবল ভারতবাসীর কাছেই নয়, উপমহাদেশের সকল জাতি ধর্ম-বর্ণের মানুষের প্রাণকেন্দ্র আধ্যাত্মিক তীর্থভূমি। তাই বাবরী মসজিদের মত আজমীর শরীফ দখল কিংবা ভেঙ্গে ফেলার দুঃসাহস কখনোই বরদাশত করা হবে না।

ভারতের আজমীর শরীফে অবস্থিত হযরত খাজা মঈনুদ্দিন চিশতী (রহ.)-এর হাজার বছরের ঐতিহ্যবাহী দরগাহকে ‘হিন্দু মন্দির’ বলে উগ্র হিন্দুত্ববাদী  সংগঠন‘শিবসেনা হিন্দুস্তান’ উস্কানিমুলক দাবীর প্রতি জাতীয় হিজরি নববর্ষ উদযাপন পরিষদের চেয়ারম্যান ও মশুরীখোলা দরবার শরীফের পীর সাহেব আল্লামা শাহ মুহাম্মদ আহছানুজ্জামান (মা.জি.আ.) ও মহাসচিব এস.এম.মাসুম বাকী বিল্লাহ’র পক্ষে এক বিবৃতিতে পরিষদের সমন্বয়ক ইমরান হুসাইন তুষার তীব্র নিন্দা জানান।

নেতৃবন্দ বিবৃতিতে বলেন- এই উপমহাদেশের সকল ধর্মের মানুষের সম্প্রতির প্রতীক ভারতের আজমীর শরীফে অবস্থিত হযরত খাজা মঈনুদ্দিন চিশতী (রহ.)-এর দরগাহ শরীফ। শিবসেনার এই ঘোষনা সেই সম্প্রীতির প্রতি অবমাননা ও হুমকি। তাই ভারত সরকারের উচিত শান্তি-সম্প্রীতি সুরক্ষার জন্য এদের প্রতিরোধ করা।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc