Saturday 30th of May 2020 03:16:57 PM
Saturday 23rd of May 2020 05:44:15 PM

আজকে মৃত্যুর সংখ্যা-২০,সর্বোচ্চ শনাক্ত ১৮৭৩ জন

জাতীয়, বিশেষ খবর ডেস্ক
আমার সিলেট ২৪.কম
আজকে মৃত্যুর সংখ্যা-২০,সর্বোচ্চ শনাক্ত ১৮৭৩ জন

জহিরুল ইসলাম.নিজস্ব প্রতিবেদকঃ দিন দিন বেড়ে চলেছেই করোনা শনাক্তের সংখ্যা সারা দেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে সংক্রমিত হয়ে মারা গেছেন ২০ জন। এ নিয়ে এখন পর্যন্ত দেশে করোনায় মারা গেলেন ৪৫২ জন। গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় সংক্রমিত সর্বোচ্চ ১ হাজার ৮৭৩ জন রোগী শনাক্ত হয়েছেন। এ নিয়ে এখন পর্যন্ত দেশে ৩২ হাজার ৭৮ জন করোনা সংক্রমিত রোগী শনাক্ত হলেন।
দেশে করোনাভাইরাসের সংক্রমণ পরিস্থিতি নিয়ে আজ শনিবার স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে এই তথ্য জানানো হয়।

গতকাল শুক্রবার দেশে করোনায় সংক্রমিত ১ হাজার ৬৯৪ জন শনাক্ত হওয়ার কথা জানানো হয়েছিল। মারা গিয়েছিলেন ২৪ জন।

গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ২০ জনের মধ্যে ১৬ জন পুরুষ, ৪ জন নারী।গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ২৯৬ জন। এ নিয়ে ৬ হাজার ৪৮৬ জন সুস্থ হয়েছেন।
মারা যাওয়া ব্যক্তিদের বয়সভিত্তিক বিশ্লেষণে দেখা যায়, ২১ থেকে ৩০ বছরের মধ্যে ২ জন, ৩১ থেকে ৪০ বছরের মধ্যে ৩ জন, ৪১ থেকে ৫০ বছর বয়সী ৩ জন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে ৮ জন, ৬১ থেকে ৭০ বছরের মধ্যে ৩ জন, ৭১ থেকে ৮০ বছরের মধ্যে ১ জন রয়েছেন।
মারা যাওয়া ২০ জনের মধ্যে ঢাকা বিভাগের ৪ জন, চট্টগ্রাম বিভাগের ৮ জন, ময়মনসিংহ বিভাগের ২ জন, রাজশাহী বিভাগের ২ জন, রংপুর বিভাগের ২ জন, খুলনা বিভাগের ১ জন ও সিলেট বিভাগে ১ জন রয়েছেন। তাঁদের মধ্যে হাসপাতালে মারা গেছেন ১৫ জন, চারজন মারা গেছেন বাড়িতে। একজনকে মৃত অবস্থায় হাসপাতালে নেওয়া হয়।

প্রেসব্রিফিংয়ের তথ্যমতে, গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১০ হাজার ৮৩৪ জনের করোনা পরীক্ষা করা হয়। দেশে এখন ৪৭টি ল্যাবে (পরীক্ষাগার) করোনা পরীক্ষা করা হচ্ছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc