Thursday 29th of October 2020 02:01:15 AM
Wednesday 18th of March 2015 12:51:55 PM

আগ্নেয়াস্ত্র ও শতাধিক গুলিসহ চট্টগ্রাম থেকে ৮০ জন শিবিরকর্মী আটক

আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
আগ্নেয়াস্ত্র ও শতাধিক গুলিসহ চট্টগ্রাম থেকে ৮০ জন শিবিরকর্মী আটক

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,মার্চঃ চট্টগ্রাম সরকারি কলেজ ও হাজী মুহাম্মদ মহসিন কলেজে অভিযান চালিয়ে ৯টি আগ্নেয়াস্ত্র ও শতাধিক গুলি উদ্ধার করেছে পুলিশ। এ সময় দুই কলেজ থেকে ৮০ জন ছাত্রকে আটক করা হয়। পুলিশের দাবি, আটক ব্যক্তিদের সবাই ইসলামী ছাত্রশিবিরের নেতাকর্মী।

চট্টগ্রাম কলেজের শেরে বাংলা ও সোহরাওয়ার্দী ছাত্রাবাসে মঙ্গলবার রাত ১টা থেকে  বুধবার সকাল ৮টা পর্যন্ত সাত ঘণ্টা অভিযান চালিয়ে তাদের আটক করে চট্টগ্রাম মহানগর পুলিশ। চট্টগ্রাম কলেজে অভিযানে ১টি একে-২২, ১টি থ্রি নট থ্রি, ৩টি পিস্তল, ৩টি সিঙ্গেল ব্যারেল বন্দুক, ১টি দো-নলা বন্দুক, ৫টি রকেট ফ্লেয়ার, ৬১ রাউন্ড কার্তুজ ও ২৭ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

নগর গোয়েন্দা পুলিশের সহকারি কমিশনার জাহাঙ্গীর আলম  জানিয়েছেন, ছাত্রাবাসে অভিযান ও তল্লাশি শেষ করে পুলিশ ঢুকে পড়ে চট্টগ্রাম কলেজের শিক্ষক-কর্মচারিদের আবাসিক এলাকায়। সেখানে একটি তিনতলা স্টাফ কোয়ার্টারের পেছনে তল্লাশি চালাতে গিয়ে মাটি আলগা থাকা একটি ছোট গর্তের সন্ধান পায় পুলিশ। নগর গোয়েন্দা পুলিশের কনস্টেবল নজরুল ইসলাম ওই গর্ত দেখে সবাইকে জানালে মাটি সরানো হয়। এরপর প্রথমে একটি বন্দুক পাওয়া যায়। ‍তারপর একটি অস্ত্রের বস্তা পাওয়া যায়।

সিএমপির গোয়েন্দা শাখার অতিরিক্ত উপকমিশনার এস এম তানভীর আরাফাত বলেন, নাশকতার উদ্দেশ্যে এ এলাকায় বেশ কিছু অস্ত্র জমা করা হয়েছে—এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। তিনি জানান, ড্রেনের পাশে মাটির নিচে এসব অস্ত্র পুঁতে রাখা হয়েছিল। ছাত্রাবাস থেকে আটক ৭২ জন ছাত্রশিবিরের নেতাকর্মী বলে দাবি করেন তানভীর আরাফাত।

এদিকে, চট্টগ্রাম কলেজে অভিযান শেষ করে পুলিশ সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজে অভিযান ‍শুরু করে। সরকারি মুহসীন কলেজের ছাত্রাবাসের পেছন দিক দিয়ে পালানোর সময় শিবিরকর্মী সন্দেহে আটজনকে আটক করা হয়েছে।ইরনা


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc