নিজস্ব প্রতিনিধিঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বাংলাদেশ আওয়ামী যুবলীগ মৌলভীবাজার জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী যুবলীগের মতবিনিময় সভা ২৪ সেপটেম্বর সন্ধ্যা ৮ টায় স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।

পৌর শাখার সাধারণ সম্পাদক সালেহ আহমদ এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি শহীদুর রহমান শহীদ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী যুবলীগের সভাপতি নাহিদ আহমদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কয়ছর আহমেদ ও জেলা আওয়ামী যুবলীগের উপ-দপ্তর সম্পাদক তুষার আহমদ।উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ছালিক আহমেদ, প্রচার সম্পাদক শের জাহান আলী সেজু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোমিনুল হোসেন সোহেল প্রমুখ।

মতবিনিময় সভায় জেলা সভাপতি নাহিদ আহমেদ বলেন, যাতে সনাতন ধর্মের সকল ভাই-বোনেরা নির্ভিগ্নে তাদের ধর্মিয় উৎসব পালন করতে পারেন সেজন্য উপজেলা যুবলীগের সকল নেতাকর্মী ভাইদের সমন্বয় করে সহযোগিতা করতে হবে।

তিনি আরোও বলেন, আগামী ১০ ই অক্টোবর আওয়ামী যুবলীগ মৌলভীবাজার জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এতে কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ও অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত থাকবেন। তাই আমি চাই,যারা এ অঞ্চলে নেতৃত্ব দিয়ে সংগঠনকে সুসজ্জিত করে আজকের এই পর্যায়ে আনতে বিশেষ অবদান রেখেছে অনেকেই আজ প্রয়াত হয়েছেন। তাদেরকে আমরা এই সম্মেলনের মাধ্যমে স্মরণ করতে চাই যাদেরকে আগামী প্রজন্মরা অনুসরণ করবে।

বিগত দিনে আওয়ামীলীগে নেতৃত্বদানকারী সকল নেতাকর্মিদের শ্রীমঙ্গল উপজেলার রাজনৈতিতে যে বীরত্বগাথা অবিস্মরণীয় অবদান রেখেছেন সেসব কথা আজকের নতুন প্রজন্মরা জানেননা। তাদের কাছে ঐ সকল নেতৃবৃন্দের রাজনীতিতে বিশাল কর্মময় জীবনের ইতিহাস পৌছাতে হবে। আর এই কঠিন দায়িত্ব আপনাদেরকেই নিতে হবে।

তিনি আরও বলেন,আপনারা সেভাবেই নিজেদের প্রস্তুত করুন।সম্মেলন যাতে বিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দের মধ্য দিয়ে হয় এবং একটি ভালো ও শক্তিশালী জেলা কমিটি উপহার দেওয়া যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here