আক্কেলপুরে ভোটের আগেই কাউন্সিলর নির্বাচিত

    0
    2

    নিশাত আনজুমান,আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি:  জয়পুরহাটের আক্কেলপুরে চতুর্থ ধাপের পৌরসভা নির্বাচনে ৮ নং ওয়ার্ডে মেজবাউল সরদার গবু বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। অপর প্রার্থী আব্দুল মবিন সরদার ভোনা মনোনয়নপত্র প্রত্যাহার করায় তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

    উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, মঙ্গলবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আব্দুল মবিন সরদার ভোনা রিটার্নিং অফিসারের কাছে আবেদন করে তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। এতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় একমাত্র প্রার্থী হিসেবে নির্বাচিত হয়েছেন মেজবাউল সরদার গবু।
    এ বিষয়ে আব্দুল মবিন সরদার ভোনা বলেন, ‘আমি শারীরিক ভাবে অসুস্থ্য। আমার পক্ষে নির্বাচন করা সম্ভব নয়। এই কারণে আমি মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছি।
    জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার শহীদুল ইসলাম বলেন, ‘আক্কেলপুর পৌরসভার ৮ নং ওয়ার্ডের দুইজন প্রার্থীর মধ্যে একজন প্রার্থী ভোটের আগেই মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। যার কারণে অপর প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। ১৪ ফেব্রুয়ারি ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে’।