Thursday 13th of August 2020 02:45:05 AM
Friday 14th of February 2020 02:24:25 AM

আকস্মিকভাবে সরকারের মন্ত্রী ও প্রতিমন্ত্রী দপ্তরে পরিবর্তন

জাতীয় ডেস্ক
আমার সিলেট ২৪.কম
আকস্মিকভাবে সরকারের মন্ত্রী ও প্রতিমন্ত্রী দপ্তরে পরিবর্তন

আকস্মিকভাবে বৃহস্পতিবার মন্ত্রিসভায় একজন পূর্ণমন্ত্রী ও দু’জন প্রতিমন্ত্রীর দপ্তরে পরিবর্তন এনেছে সরকার। বৃহস্পতিবার মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।

সচিব জানান, মন্ত্রিসভায় রদবদল এনে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউলকে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে। মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. আশরাফ আলী খান খসরুকে সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী করা হয়েছে। সমাজকল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শরীফ আহমেদকে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী করা হয়েছে বলেও জানান তিনি।

২০১৮ সালের ৩০ ডিসেম্বর জাতীয় নির্বাচনে জয়ের পর গেল বছরের ৬ জানুয়ারি মন্ত্রিসভা গঠিত হয়। পরদিন নতুন মন্ত্রিসভার সদস্যগণ শপথ নেন। এক বছরের মাথায় এসে আজ প্রথমবার এ রদবদল করা হয়েছে।

গুঞ্জন রয়েছে, গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম আইনজীবী হিসেবে আইনানুগ পথ অনুসরণ করতে গিয়ে প্রভাবশালী মহলের বিরাগভাজন হন। সে কারণে তাকে এ মন্ত্রণালয় থেকে সরিয়ে দেয়া হয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc