Friday 25th of September 2020 07:41:28 PM
Sunday 9th of February 2014 03:51:34 PM

আওয়ামী লীগ ইন্ডিয়ার ভাড়া করা ট্রেনেঃরিজভী

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
আওয়ামী লীগ ইন্ডিয়ার ভাড়া করা ট্রেনেঃরিজভী

আমারসিলেট24ডটকম,০৯ফেব্রুয়ারীঃ আওয়ামী লীগ ইন্ডিয়ার ভাড়া করা ট্রেনে করে চলছে। তারা বাংলাদেশের জনগণের ট্রেনে উঠতে পারেনি বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহম্মেদ। আজ রবিবার দুপুর ১টার দিকে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি। সেইসঙ্গে আন্দোলনের মাধ্যমে বাংলাদেশের ট্রেনে চড়ে এ দেশের জনগণ ইন্ডিয়ান ভাড়া করা ট্রেন বিতাড়িত করবে বলেও জানান তিনি।
জনগণের ভোটের মাধ্যমে নয়, প্রহসনের নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় এসে সাধারণ মানুষ এবং বিরোধী দলের ওপর যে আচরণ করছে এর বিরুদ্ধে প্রবল প্রতিরোধর জন্য সাধারণ মানুষ তৈরি হচ্ছে বলেও উল্লেখ করেন রিজভী।
রুহুল কবির রিজভী অভিযোগ করে বলেন, সারা দেশে উপজেলা নির্বাচনে যারা প্রার্থী হচ্ছেন বা হবেন- এরকম প্রার্থীদের বিরুদ্ধে মামলা দিয়ে ও গ্রেপ্তার করে হয়রানি করছে যৌথ বাহিনী।
যৌথ বাহিনীর এ অভিযান ও হয়রানি বন্ধের দাবি জানিয়ে তিনি বলেন, যৌথ বাহিনী দিয়ে বিরোধী দলের নেতা-কর্মীদের যেভাবে খুন, গুম, গ্রেপ্তার করা হচ্ছে তা ‘৭৫ এর রক্ষীবাহিনীর বর্বরতাকেও হার মানিয়েছে।
উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে সারা দেশে বিএনপি নেতা-কর্মীদের ওপর সরকারি বাহিনী হামলা, মামলা ও নির্যাতন চালাচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।
নেতা-কর্মীদের হয়রানির চিত্র তুলে ধরে রিজভী বলেন, গোবিন্দগঞ্জে এক বিএনপি নেতাকে যৌথ বাহিনী বাসায় না পেয়ে তার ৩ বছরের শিশুকে নিয়ে গেছে।
এ সময় আরো উপস্থিত ছিলেন, বিএনপির যুগ্ম মহাসিচব সালাউদ্দিন আহম্মেদ, বরকত উল্লা বুলু, শাহজাহান এবং সহ দপ্তর সম্পাদক শাহীন প্রমুখ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc