Thursday 3rd of December 2020 04:25:35 AM
Saturday 30th of November 2013 08:24:43 PM

আওয়ামীলীগ-বিএনপি’র সংঘর্ষের ঘটনায় এ্যাসল্ট মামলা গ্রেফতার ৭

আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
আওয়ামীলীগ-বিএনপি’র সংঘর্ষের ঘটনায় এ্যাসল্ট মামলা গ্রেফতার ৭

আমারসিলেট24ডটকম,৩০নভেম্বর,আব্দুননূরকানাইঘাটের সড়কের বাজারে গত বৃহস্পতিবার  আওয়ামীলীগ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনায় পুলিশ বাদি হয়ে বিএনপি ও সহযোগী সংগঠনের ৩০ নেতাকর্মীর নাম উল্লেখ করে আরো অজ্ঞাত নামা ২০০/২৫০ জনের নামে পুলিশ এ্যাসল্ট মামলা দায়ের করেছে। বৃহস্পতিবার রাতের সংঘর্ষের সাথে জড়িত থাকার দায়ে সড়কের বাজারের অদুরে বাংলা বাজার ও ঈদগাহ এলাকা থেকে এক ইউপি সদস্যসহ ৭ জনকে আটক করে পুলিশ।

আটককৃতদের এ্যাসল্ট মামলার এজহারভূক্ত আসামি করে গতকাল পুলিশ আদালতে সোপর্দ করেছে। গত বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টার দিকে অবরোধের সমর্থনে স্থানীয় বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা সড়কের বাজারে মিছিল করে প্রতিবাদ সভা করছিল। সভায় ঢিল ছোড়াকে কেন্দ্র করে বিএনপি ও আওয়ামীলীগ নেতাকর্মীদের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়। এ সময় জকিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জাপার কেন্দ্রীয় নেতা আলহাজ্ব সাব্বির আহমদের সরকারি গাড়ি সহ ৪টি যানবাহন ভাংচুর, ৩টি মোটর সাইকেলে অগ্নিসংযোগ এবং বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্টানে হামলার ঘটনা ঘটে।

সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২৫ জন আহত হন। এ ঘটনায় কানাইঘাট থানা পুলিশ সরকারি কাজে বাধা প্রদান ও পুলিশের উপর হামলার অভিযোগ এনে বিএনপির আড়াই শতাধিক নেতা কর্মীর উপর গতকাল পুলিশ এ্যাসল্ট মামলা দায়ের করে। স্থানীয় বিরোধী জোটের নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করে বলেছেন সড়কের বাজারে রাজনৈতিক কর্মসূচির সময় বার বার যুবলীগ ছাত্রলীগের নেতাকর্মীরা পুলিশের উপস্থিতে হামলা ভাংচুর ও তান্ডব করে থাকে।  আর মামলায় আসামী করা হয় বিরোধী দলের নেতাকর্মী, ব্যবসায়ী, জনপ্রতিনিধি ও নিরীহ লোকজনকে। তাদের দাবি বৃহস্পতিবারের সংঘর্ষের সময় পুলিশ উপস্থিত না থেকেও উদ্দ্যেশমূলক ভাবে সরকারের এজেন্ডা বাস্তবায়নের জন্য এ মামলা দায়ের করেছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc