আওয়ামীলীগকে বাচাঁতে প্রধানমন্ত্রীর প্রতি এক এমপির আহবান

0
76
আওয়ামীলীগকে বাচাঁতে প্রধানমন্ত্রীর প্রতি এক এমপির আহবান

সুজয় কুমার বকসী, নড়াইল প্রতিনিধিঃ নড়াইল-১ আসনের সংসদ সদস্যের বিরুদ্ধে কালিয়া উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় হামলার মিথ্যা অভিযোগ এনে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুর সংবাদ সম্মেলনের প্রতিবাদে সংসদ সদস্য কবিরুল হক মুক্তির সংবাদ সম্মেলন অনুষ্ঠিত।
১৭ অক্টোবর রবিবার সকাল ১১টায় কালিয়া উপজেলা আওয়ামী লীগ অফিসে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে সংসদ সদস্য কবিরুল হক মুক্তি মৌখিক ভাবে বলেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু মিথ্যাচার করে কালিয়া উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা পন্ড করার অভিযোগ এনে আমার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন, তিনি সেখানে হাজির না হয়েই,তার পক্ষের লোকজনের কথা শূনে তারই দলের একজন সংসদ সদস্যের বিরুদ্ধে এ রকম মিথ্যাচার তিনি করতে পারেন না।আমি বর্ধিত সভায় গিয়ে ছিলাম একজন উপজেলা আওয়ামীলীগের সদস্য হিসাবে, এমপি হিসাবে নই। আমি কারো সাথে কোনো প্রকার অসৌজন্যমূলক আচরণ করিনি। জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু ও কালিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কালিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান কৃষ্ণ ঘোষ কালিয়া উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ’লীগ দলীয় সম্ভাব্য প্রার্থীদের কাছ থেকে মনোনয়ন দেবার কথা বলে মোটা অংকের টাকা নিয়েছেন। কিন্তু এসব প্রার্থীরা যখন জানতে পেরেছেন যে তারা মনোনয়ন পাচ্ছেন না তখন তারা ক্ষিপ্ত হয়ে বর্ধিত সভা পন্ড করে দিয়েছে।

এ সময় কবিরুল হক মুক্তি এমপি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে নড়াইলের আওয়ামীলীগকে বাচাঁতে আকুল আবেদন জানান। জননেত্রী শেখ হাসিনা যদি দ্রুত পদক্ষেপ না নেন তাহলে এই নিজামউদ্দিন খান নিলু ও কৃষ্ণপদ ঘোষের মত নেতারা মনোনয়ন বানিজ্যসহ জামাত-বিএনপির লোকেদের দলে ঠাই দিয়ে মুজিব আদর্শের প্রকৃত সৈনিকদের দল থেকে বিতাড়িত করে, নড়াইলের আওয়ামীলীগকে শেষ করে দিচ্ছে। তারা নিজেরা আওয়ামীলীগকে ভাঙ্গিয়ে নিজেদের অবৈধ সম্পদের পাহাড় তৈরী করছে বলেও তিনি অভিযোগ করেন।

এসময় জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোল্যা এমদাদুল ইসলাম, কালিয়া পৌরসভার সাবেক মেয়র এমদাদুল হক টুলু, কালিয়া পৌরসভার সাবেক মেয়র একরামুল হক টুকু, সাবেক মেয়র ফকির মুশফিকুর রহমান লিটন, কালিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান ইব্রাহীম শেখ, কালিয়া উপজেলা যুবলীগের আহ্বায়ক খান রবিউল ইসলাম, যুগ্ম-আহ্বায়ক আশিষ কুমার ভট্টাচার্য্যসহ দলীয় নেতৃবন্দ উপস্থিত ছিলেন।

এ দিকে শনিবার সন্ধ্যায় জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু কালিয়া পৌর কমিউনিটি সেন্টারে কালিয়ার উপজেলা ১২টি ইউনিয়নের নির্বাচন উপলক্ষ্যে বর্ধিত সভার স্থানে এমপির নেতৃত্বে কালিয়া উপজেলা চেয়ারম্যান ও কালিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কৃষ্ণপদ ঘোষকে অকথ্য ভাষায় গালি গালাজ,সভাস্থল ভাংচুর, নেতা-কর্মিদের মারধর এবং এমপির লোকেরা সভাস্থালের বাইরে ২-৩ রাউন্ড ফাঁকা গুলি বর্ষন করেছে এই অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here