Saturday 19th of September 2020 10:22:06 PM
Friday 11th of December 2015 10:46:14 PM

অস্ত্র ও জঙ্গি খুঁজতে মাদরাসায় নয় বিশ্ববিদ্যালয়ের হলে

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
অস্ত্র ও জঙ্গি খুঁজতে মাদরাসায় নয় বিশ্ববিদ্যালয়ের হলে

তল্লাশী করুনঃপীর সাহব চরমোনাই

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১১ডিসেম্বরঃ ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মোঃ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই সরকারের উদ্যেশ্যে বলেছেন, অস্ত্র ও জঙ্গিবাদ খুঁজে বের করার জন্য মসজিদ মাদরাসায় না গিয়ে কলেজ বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে তল্লাসী করুন। সেখানে যা পাবেন তা মিডিয়ার মাধ্যমে দেশবাসীর সামনে প্রকাশ করুন। তাহলেই আপনাদের ভুল ভেঙ্গে যাবে।

পীর সাহেব চরমোনাই সরকারের কাছে প্রশ্ন রেখে বলেন, ক্যাম্পাসে অস্ত্রের মহড়া কারা দেয়, কোন জায়গায় দেয়? আপনারা একটু চোখ খুললেই দেখতে পাবেন।। মসজিদের ইমাম, মাদরাসার শিক্ষক বা ছাত্রদের হাতে অস্ত্র সহ ক্যাম্পাসে মহড়া দেয়ার ছবি কোন দিনও পত্রিকায় দেখা যায়নি। যাদেরকে দেখা যায় তারা ছাত্রলীগের নেতাকর্মী। তাহলে কেন মসজিদ-মাদরাসায় নজরদারী। এটা ইসলাম ও মুসলমান ধ্বংসের একটি গভীর চক্রান্ত।

পীর সাহেব চরমোনাই আরো বলেন, দেশের মধ্যে আইন ও বিচারের সঠিক প্রয়োগ না থাকার কারনে গণপিটুনী দিয়ে মানুষ হত্যা করা হয়, এমপি কর্তৃক শিশুকে গুলি করা হয়, মায়ের পেটের শিশুর উপরও গুলি করা হয়। নিরাপত্তা হেফাজতের নামে নীরিহ মানুষ হত্যা করা হয়। এভাবে চললে রাষ্ট্রের নিরাপত্তা কোথায়? মানুষের মধ্যে যদি নিরাপত্তা না থাকে তাহলে রাষ্ট্র কখনই নিরাপদ থাকতে পারেনা। দেশে আজ মত প্রকাশের স্বাধীনতা নেই। মিডিয়াগুলো সত্য প্রকাশ করলেই তা বন্ধ করে দেয়া হয়। সরকারের অশুভ শক্তির উৎস খুঁজে বের করতে হবে। বর্তমানে পৌর নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে কিনা সন্দেহ। কারন সন্ত্রাসী অস্ত্র ও পেশী শক্তি মুক্ত না হওয়া পর্যন্ত সন্দেহ থেকেই যাবে। সন্ত্রাসী-চাঁদাবাজী, জ্বালাও-পোড়াও এবং যারা গুপ্ত হত্যা করে দেশে অস্থিতিশীলতা সৃষ্টি করতে চায় তারা যে দলেরই হোক না কেন তাদেরকে গ্রেফতার করে কঠোর শাস্তি দেয়া হোক।

তিনি বলেন, ইসলামে সন্ত্রাস কিংবা সহিংসতার অবকাশ নেই। ইসলামই মানবতার একমাত্র গ্যারান্টি। ইসলামকে রাষ্ট্রীয়ভাবে প্রতিষ্ঠা করতে ইসলামী আন্দোলনের নেতা-কর্মী সহ ঈমানদারদের গুরুত্বপূর্ণ ভ’মিকা পালন করতে হবে। সন্ত্রাস-দুর্নীতির মূলোৎপাটন, দেশের স্থায় শান্তি, মানবতার সার্বিক মুক্তি ও সমৃদ্ধশালী কল্যাণকর রাষ্ট্র গঠনের লক্ষে পৌর নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর নির্বাচনী প্রতীক হাত পাখা মার্কায় তিনি ভোট দেয়ার আহবান জানান। গতকাল শুক্রবার বেলা ৩টায় ইসলামী আন্দোলন সিলেট বিভাগের উদ্যোগে ইসলাম, দেশ ও মানবতার মুক্তির লক্ষে সিলেট ঐতিহাসিক রেজিস্ট্রি মাঠে এক মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট মহানগর সভাপতি মুফতি মোঃ ফখরুদ্দীন এর সভাপতিত্বে এবং মহানগর সেক্রেটারী ডাঃ রিয়াজুল ইসলাম রিয়াজ এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের মহাসচিব অধ্যক্ষ মাওলনা ইউনুস আহমদ, সহকারী মহাসচিব মাওলানা ইমতিয়াজ আলম, সহকারী প্রচার সম্পাদক মাওলানা মোহাম্মদ নেছার উদ্দিন। আরো বক্তব্য রাখেন, সিলেট জেলার সভাপতি মাওলানা জিল্লুর রহমান, সেক্রেটারী নজির আহমদ, ইসলামী শ্রমিক আন্দোলন জেলা সভাপতি ফজলুল হক, ইশা ছাত্র আন্দোলন জেলা সভাপতি মাহফুজুল হক তুহিন, মহানগর সভাপতি হাফিজ মাহমুদুল হাসান প্রমূখ।প্রেস বিজ্ঞপ্তি


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc