Sunday 23rd of September 2018 08:01:36 PM
Monday 3rd of September 2018 10:56:18 AM

অস্ট্রেলিয়ায় দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে খালেদা জিয়ার মুক্তি দাবী

প্রবাস, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
অস্ট্রেলিয়ায় দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে খালেদা জিয়ার মুক্তি দাবী

সিডনি রিপোর্টারঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি অস্ট্রেলিয়ার উদ্যোগে দলের ৪০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে এক আলোচনা সভা গত ২রা সেপ্টেম্বর ২০১৮ রবিবার সিডনিস্থ হাজী বিরিয়ানী ফাংশন সেন্টারে অনুষ্ঠিত হয়।

বিএনপি অস্ট্রেলিয়ার সভাপতি ও স্বেচ্ছাসেবকদল কেন্দ্রীয় সংসদের সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোঃ মোসলেহ উদ্দিন হাওলাদার আরিফের সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক ইন্জিনিয়ার  মোঃ কামরুল ইসলামের শামীমের পরিচালনায় আর ও বক্তব্য রাখেন বিএনপি অস্ট্রেলিয়ার সহ সভাপতি মোঃ মোবারক হোসেন,যুগ্ম সাধারন সম্পাদক ও যুবদলের সভাপতি ইয়াসির আরাফাত সবুজ,সাংগঠনিক সম্পাদক ও স্বেচ্ছাসেবকদল সভাপতি এএনএম মাসুম,সাংগঠনিক সম্পাদক আব্দুস শামাদ শিবলু,যুবদলের সাধারণ সম্পাদক মোঃ খাইরুল কবির পিন্টু, বিএনপির প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল মামুন,নিউসাউথ ওয়েলস বিএনপির সভাপতি অনুপ আন্তনী গোমেজ,সাধারন সম্পাদক মোঃজসিম উদ্দিন,যুবদলের সাংগঠনিক জেবল হক জাবেদ।

আরও উপস্থিত ছিলেন,স্বেচ্ছাসেবকদলের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ জুমান হোসেন,নিউ সাউথ ওয়েলস বিএনপির সহ সভাপতি মোঃমতিয়ার রহমান, বিএনপির  ক্রিড়া  বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম রিপন, আব্দুল করিম,মিজানুর রহমান,জুবাইল হক মানিক,পক্জ বিশ্বাস, মাহবুবুর  রহমান সবুজ,আরিফুল ইসলাম,হারিসুল মাহমুদ,মাহবুবুর রহমান সবুজ,মোঃরুবায়েত আনোয়ার,মোঃজুহুরুল ইসলাম,কাজী শহিদুল ইসলাম,মোঃশাহজাহান সওদাগর,মোঃইসমাইল হোসেন।

সভাপতির বক্তব্যে মোঃমোসলেহ উদ্দিন হাওলাদার আরিফ বলেন, চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার প্রতিটি দীর্ঘশ্বাসের হিসাব নেয়া হবে। শুধুমাত্র  রাজনৈতিক প্রতিহিংসার কারনে মিথ্যা মামলা দিয়ে অবৈধভাবে ক্ষমতা কুক্ষিত করার জন্য দেশমাতাকে জেল আটকিয়ে রাখা হয়েছে ।

তিনি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদেরও সাবধান হয়ে যাওয়ার আহ্বান জানান।আমরা ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করছি। অথচ আমাদের চেয়ারপারসন আমাদের মাঝে উপস্থিত নেই, উনি জেলখানায়। বিষয়টি আমাদের জন্য একইসঙ্গে যন্ত্রণার, দুঃখ ও লজ্জার।  বিএনপি অস্ট্রেলিয়ার নেতৃবৃন্দ অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবী জানান।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলোয়াত এবং বেগম খালেদা জিয়ার শাররিক সুস্থতা কামনায় বিশেষ দোয়া পরিচালনা করেন বিএনপি অস্ট্রেলিয়ার সহ প্রচার সম্পাদক মোহাম্মদ জুমান হোসেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc