Thursday 14th of November 2019 07:35:43 PM
Saturday 17th of May 2014 08:19:49 PM

অসাম্প্রদায়িক গণতান্ত্রিক অগ্রযাত্রাকে অক্ষুন্ন রাখার আহ্বান

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
অসাম্প্রদায়িক গণতান্ত্রিক অগ্রযাত্রাকে অক্ষুন্ন রাখার আহ্বান

আমারসিলেট24ডটকম,১৭মেঃ বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরো নারায়নগঞ্জে সাত খুন মামলায় দোষী ব্যক্তিদের গ্রেপ্তার ও বিচার প্রক্রিয়ায় সোপার্দ করার ক্ষেত্রে ব্যাখাহীন বিলম্ব ও কালক্ষেপনের বিষয়ে উদ্বেগ প্রকাশ করে বলেছে বিচারহীনতার সংস্কৃতি দেশের মানুষের মধ্যে যে নিরাপত্তাহীনতা সৃষ্টি করেছে তা দূর করা এই মুহূর্তে জরুরী। বিশেষ করে র‌্যাবকে সুনির্দিষ্ট জবাবদিহীতার মধ্যে আনা, বিচার বহির্ভূত হত্যাকাণ্ড সম্পূর্ণ নিষিদ্ধ করা, অপহরণ, গুম সম্পর্কিত কর্মকাণ্ডে কঠোরভাবে বন্ধ করাই হবে এখনকার জরুরী রাজনৈতিক কর্তব্য। ওয়ার্কার্স পার্টি গত ৮ মে এ বিষয়ে সরকারের কাছে স্মারকলিপি প্রদান করেছে এবং আশা করে সরকার এক্ষেত্রে সুনির্দষ্ট পদক্ষেপ গ্রহণ করবে। ওয়ার্কার্স পার্টি একই সময় নারায়নগঞ্জবাসীকে ঘটনাকে কেন্দ্র করে দেশে একটি অস্থিতিশীল পরিস্থিতি তৈরী করার ক্ষেত্রে বিএনপি ও মহল বিশেষের তৎপরতার বিষয়ে দেশবাসীকে সতর্ক করে দিয়ে বলা হয় মৌলবাদ-জঙ্গীবাদ বিরোধী লড়াইকে ক্ষতিগ্রস্থ করাই এসব তৎপরতার উদ্দেশ্য। ওয়ার্কার্স পার্টির প্রস্তাবে দেশের অসাম্প্রদায়িক গণতান্ত্রিক অগ্রযাত্রাকে অক্ষুন্ন রাখতে দেশবাসীকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান হয়।

পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেননের সভাপতিত্বে অনুষ্ঠিত পলিটব্যুরোর সভায় আগামী ৬-৭ জুন দুই দিনব্যাপী পার্টির কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত করার সিদ্ধান্ত হয়। সভায় অপর এক প্রস্তাবে দেশের তেল-গ্যাস ক্ষেত্রগুলি বিদেশীদের জন্য উন্মুক্ত করে দেয়ার সরকারী চিন্তাভাবনার বিরোধী করা হয়। সভায় পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা পার্টির ভবিষ্যৎ সাংগঠনিক পরিকল্পনা ও কর্মসূচী প্রস্তাব উত্থাপন করেন। সভায় পলিটব্যুরোর সদস্যবৃন্দ কমরেড আনিসুর রহমান মলিক, কমরেড বিমল বিশ্বাস, কমরেড নুরুল হাসান, কমরেড হাফিজুর রহমান ভূঁইয়া, কমরেড মাহমুদুল হাসান মানিক, কমরেড শফিউদ্দিন আহমেদ, কমরেড নূর আহমদ বকুল, কমরেড মনোজ সাহা, কমরেড হাজেরা সুলতানা, কমরেড আমিনুল ইসলাম গোলাপ, কমরেড কামরূল আহসান, কমরেড এ্যাড. মোস্তফা লুৎফুলা প্রমুখ আলোচনায় অংশ নেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc