Friday 2nd of October 2020 12:52:32 AM
Monday 25th of March 2013 11:29:26 AM

অসাম্প্রদায়িক গণতান্ত্রিক রাজনীতির ধারাকে রক্ষা করতে হবে : মেনন

সাধারন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
অসাম্প্রদায়িক গণতান্ত্রিক রাজনীতির ধারাকে রক্ষা করতে হবে : মেনন

অসাম্প্রদায়িকগণতান্ত্রিকরাজনীতিরধারাকেরক্ষাকরতে হবে : মেনন

অসাম্প্রদায়িক গণতান্ত্রিক রাজনীতির ধারাকে রক্ষা করতে হবে : মেনন

অসাম্প্রদায়িক গণতান্ত্রিক রাজনীতির ধারাকে রক্ষা করতে হবে : মেনন

ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি বলেছেন, অসাম্প্রদায়িক গণতান্ত্রিক রাজনীতির ধারাকে রক্ষা করে সব দলের অংশগ্রহণে আগামী নির্বাচন হতে হবে। সে নির্বাচনে অসাম্প্রদায়িক শক্তিকে বিজয়ী করে আনতে হবে।
গতকাল রোববার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের সেমিনার হলে স্বাধীনতা দিবস উপলক্ষে ওয়ার্কার্স পার্টি আয়োজিত ‘স্বাধীনতার বিয়ালি্লশ বছর ও নতুন প্রজন্ম’ শীর্ষক আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, প্রতিটি আন্দোলনেরই উত্থান-পতন রয়েছে। শাহবাগ আন্দোলনের বর্তমান অবস্থা দেখে এর পতনের আশঙ্কা করার কোনো সুযোগ নেই। ২৬ মার্চের পর তরুণ প্রজন্মের এ আন্দোলন আরও জোরদার হবে।
মেনন বলেন, বিএনপি শাহবাগের আন্দোলন-প্রশ্নে বিদ্বেষী মনোভাব দেখিয়ে প্রমাণ করেছে, তারা ধর্ম নিয়ে রাজনীতি করছে, প্রগতিশীলতার বিরুদ্ধে অবস্থান নিয়েছে। অতীতেও বিভিন্ন আন্দোলনের সময় ধর্মীয় উন্মাদনা সৃষ্টি করে আন্দোলনকে বিপথগামী করার চেষ্টা করা হয়েছে। এ প্রচেষ্টা কখনোই সফল হয়নি, এবারও হবে না।
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. আনোয়ার হোসেন বলেন, একাত্তরের পরাজিত শক্তি জামায়াতে ইসলামীর বিরুদ্ধে এখনই ব্যবস্থা নিতে হবে। একই সঙ্গে তাদের অর্থের উৎসগুলোও বন্ধ করতে হবে।
সভায় আরও বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক এমএম আকাশ, সহযোগী অধ্যাপক রোবায়েত ফেরদৌস, ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক আনিসুর রহমান মলি্লক, কেন্দ্রীয় কমিটির বিকল্প সদস্য শরীফ শমসির প্রমুখ।

 


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc