Wednesday 28th of October 2020 07:28:06 PM
Thursday 25th of June 2015 09:37:09 PM

অসহায় কাউসার আলমের সারা শরীরে জটিল টিউমারঃচিকিৎসায় সহায়তা দিন

জীবন সংগ্রাম ডেস্ক
আমার সিলেট ২৪.কম
অসহায় কাউসার আলমের সারা শরীরে জটিল টিউমারঃচিকিৎসায় সহায়তা দিন

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৫জুন,শংকর শীলঃ অসহায় কাউসার আলম (৪৫) উন্নত চিকিৎসায় সহযোগীতার হাত বাড়িয়ে দিন। তিনি সারা শরীরে অসংখ্য জটিল টিউমার রোগে আক্রান্ত। গত ১০ বছর ধরে দেশের বিভিন্ন চিকিৎসা প্রতিষ্ঠানে তাঁকে চিকিৎসা করানো হয়েছে। কিন্তু শারীরিক অবস্থার তেমন উন্নতি হয়নি, দিন দিন অবনতি হচ্ছে। তিনি বর্তমানে ঢাকার বিশিষ্ট ডাক্তার মোঃ মোশাররফ হোসেনের তত্ত্বাবধায়নে চিকিৎসাধীন আছেন। জরুরী ভিত্তিতে উন্নত চিকিৎসা করানোর পরামর্শ দিয়েছেন চিকিৎসক।

এ জন্য প্রয়োজন প্রায় ১০ থেকে ১২ লক্ষ টাকা। হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার সাধারণ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক। তার পক্ষে এই ব্যয়বহুল চিকিৎসা খরচ চালিয়ে যাওয়া সম্ভব হচ্ছেনা। কাউসার আলম শিক্ষকই পরিবারের একমাত্র উপার্জনক্রম ব্যক্তি। তিনি নিজে অসুস্থ থাকায় অসহায় হয়ে পড়েছে পুরো পরিবার। তিনি একজন ভাল শিক্ষক হিসেবে সুনাম অর্জন করেছেন। কিন্তু গত ১০ বছর ধরে তার চিকিৎসার পেছনে সহায় সম্বল হারিয়ে নিঃস্ব হয়ে গেছে পরিবারটি।

এমন এমতাবস্থায় কাউসার আলম চিকিৎসার জন্য দেশ-বিদেশের হৃদয়বান ও দানশীল ব্যক্তিদের আন্তরিক সহযোগিতা কামনা করেছে তার অসহায় পরিবার। চিকিৎসার সহযোগিতা দিতে সরাসরি যোগাযোগ করুন মোবাইল নম্বর-০১৬৮১৪৮৮৪২৪/০১৭২৪-৮২৮৪৬১। আর সাহায্য দিন এই হিসাব নম্বরে-কাউসার আলম, জনতা ব্যাংক, প্রধান শাখা, হবিগঞ্জ, হিসাব নম্বর-১০২১০৮৯৪৫৮ এবং বিকাশ নম্বর-০১৬৮১৪৮৮৪২৪।(সংবাদটি  একজন অসহায়  রোগীর সাহায্যের জন্য  হলেও  আমার সিলেট পত্রিকা  দায়বদ্ধ নহে )


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc