Monday 14th of October 2019 04:57:41 PM
Tuesday 17th of June 2014 08:32:59 PM

অলআউট হয়ে বাংলাদেশ সংগ্রহ করে মাত্র ৫৮রান

ক্রিকেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
অলআউট হয়ে বাংলাদেশ সংগ্রহ করে মাত্র ৫৮রান

আমারসিলেট24ডটকম,১৭জুনঃভারতের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে ১০৬ রানেরলক্ষ্য তাড়া করতে নেমে দায়িত্ব জ্ঞানহীন ব্যাটিংয়ের বিপদে পড়ছে বাংলাদেশ।১৭.৪ ওভারে অলআউট হয়ে বাংলাদেশ সংগ্রহ করে মাত্র ৫৮রান।
১৫তম ওভারে সাকিব আল হাসান ও জিয়াউর রহমানকে বিদায় করেন মোহিত শর্মা। এবং ১৪তম ওভারে পরপর ২বলে মোহাম্মদ মিঠুন ও মাহমুদুল্লাহকে বিদায় করেন স্টুয়ার্ট বিনি।
দ্বাদশ ওভারে স্টুয়ার্ট বিনির বলে ঋদ্ধিমানের ক্যাচে ধরাশায়ী হন টাইগার মুশফিকুররহিম। তৃতীয় ওভারে মোহিত শর্মার বলে অজিঙ্কা রাহানের হাতে সহজ ক্যাচ দিয়েফিরেন এনামুল হক।প্রথম ওভারে মোহিত শর্মার বলে ঋদ্ধিমানের গ্লাভসবন্দী হয়ে বিদায় নেন আরেক টাইগার তামিম ইকবাল।এর আগে তাসকিনের সঙ্গে মাশরাফির বিধ্বংসী বোলিংয়ে ১০৫ রানে গুটিয়ে যায় ভারত।
অভিষেক ম্যাচে তাসকিন আহমেদ ২৮ রানের বিনিময়ে ৫উইকেট দখল করেন। মাশরাফি নেন ২উইকেট। পেসার আল আমিন ও সাকিব নেন ১উইকেট করে।
বৃষ্টির কারণে খেলা ৪১ ওভারে নেমে আসে। টসে জিতে ফিল্ডিংয়ে নেমে ইনিংসেরপ্রথম ওভারের দ্বিতীয় বলেই আজিঙ্কা রাহানেকে লেগ বিফোরের ফাঁদে ফেলেনমাশরাফি। ৫.২ ওভার খেলা শেষে বৃষ্টি নামলে খেলা বন্ধ থাকে। তখন সফরকারীদেরস্কোর ছিলো ১৪/১।
বৃষ্টির পর অভিষিক্ত পেসার তাসকিন আহমেদ আলো ছড়ান। তাসকিনের ঝড়ে একে একেসাজঘরে ফিরেন ওপেনার রবিন উথাপ্পা (১৪), আম্বাতি রাইডু (১) ও চেতেশ্বরপূজারা (১১)। এরপর তুলে নেন স্টুয়ার্ট বিনি ও অমিত মিশ্রকে। এর মধ্যখানে মাশরাফি বিন মর্তুজা ঋদ্ধিমান সাহার (৫) উইকেট তুলে নেন। একই সঙ্গে ভারতের অধিনায়ক সুরেশ রায়নাকে (২৭) রানে আউট করেন।

পরের ওভারে বোলিংয়ে ফিরে অক্ষর পাটেলকে (৮) সরাসরি বোল্ড করেন আল-আমিনহোসেন। এরপর সাকিব আল হাসান ২৬তম ওভারের ৫ম বলে উমেশ যাদবকে কট আউটকরেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc