Monday 21st of September 2020 01:24:48 AM
Friday 28th of February 2014 07:20:33 PM

অর্থমন্ত্রীর প্রচেষ্টায় সিলেট স্টেডিয়াম উদ্বোধনঃপ্রধানমন্ত্রী

বিশেষ খবর, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
অর্থমন্ত্রীর প্রচেষ্টায় সিলেট স্টেডিয়াম উদ্বোধনঃপ্রধানমন্ত্রী

আমারসিলেট24ডটকম,২৮ফেব্রুয়ারীঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যারা অবৈধভাবে ক্ষমতা দখল করে, দেশের প্রতি তাদের কোনো মমতা থাকে না।আজ শুক্রবার বিকেলে সিলেটে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম উদ্বোধন শেষে এক সুধী সমাবেশে তিনি  এ কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াতের শাসনামলে জঙ্গি তৎপরতার জন্য দেশ আন্তর্জাতিক পর্যায়ে কালো তালিকাভুক্ত হয়। তাদের সময় বাংলাদেশ আন্তর্জাতিক মর্যাদা পায় না। আমরা ক্ষমতায় আসার পর দেশ কালো তালিকামুক্ত করতে সক্ষম হয়েছি। দেশ আন্তর্জাতিক অঙ্গনে মর্যাদা পাচ্ছে।

শেখ হাসিনা বলেন, মানুষ যাতে উন্নত জীবন যাপন করতে পারে, সে জন্য সারা দেশে সুষম উন্নয়ন করাই এ সরকারের লক্ষ্য। সিলেটকে পর্য টনকেন্দ্র হিসেবে গড়ে তোলা এবং এ লক্ষ্যে সেখানে পাঁচতারকা  হোটেল নির্মাণ করা হবে বলে জানান তিনি।আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশ এগিয়ে যায় আর স্বাধীনতাবিরোধীরা ক্ষমতায় থাকলে দেশ পিছিয়ে যায় বলেও দাবি করেন দলের সভাপতি।
প্রধানমন্ত্রী আসন্ন টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপের সময় সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি রক্ষায় সবাইকে সচেষ্ট থাকার আহ্বান জানান।এর আগে বিকেল সাড়ে চারটায় সিলেট শহরতলীর লাক্কাতুরায় নির্মিত নতুন স্টেডিয়ামের আনুষ্ঠানিক ফলক উন্মোচন করেন প্রধানমন্ত্রী।এ সময় অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, সাংসদ সুরঞ্জিত সেনগুপ্ত, ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়, বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন প্রমুখ উপস্থিত ছিলেন।স্টেডিয়াম উদ্বোধন শেষে প্রধানমন্ত্রী এর বিভিন্ন অংশ ঘুরে দেখেন।বক্তব্যের শুরুতেই অর্থমন্ত্রী আবদুল মুহিতের প্রসংশা করে প্রধানমন্ত্রী বলেন, অর্থ ছাড়া কোনো কিছু করা সম্ভব নয়। অর্থমন্ত্রীর একান্ত প্রচেষ্টায় এই স্টেডিয়াম উদ্বোধন করতে পেরেছি।
বিকাল ৪টা ৪৮ মিনিটে এ সমাবেশ শুরু হয়। সমাবেশের শুরুতেই স্বাগত বক্তব্য দেন- সিলেটের বিভাগীয় কমিশনার এনএম জিয়াউল আলম। পরে প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে বরণ করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সভাপতি শফিউল আলম চৌধুরী নাদেল।

প্রধানমন্ত্রী দুপুর ১২টা ২০ মিনিটে হেলিকপ্টার যোগে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছেন। পরে সিলেট সার্কিট হাউজে যোহরের নামাজ আদায় ও মধ্যাহ্ন বিরতি শেষ করে বিকাল সাড়ে ৩টায় হযরত শাহজালাল মোজাররদ ইয়েমনি (রাঃ) ও  হজরত শাহপরান (রাঃ) মাজার জিয়ারত করেন। পরে বিকাল ৪টায় সিলেট বিভাগীয় স্টেডিয়ামে প্রবেশ করেন। বিকেল ৪টা ৩৪ মিনিটে তিনি স্টেডিয়াম উদ্বোধন করেন।

সমাবেশে বক্তব্য দেন, অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। উপস্থিত ছিলেন, শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদ, অর্থ প্রতিমন্ত্রী এমএ মান্নান, সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসিন আলী, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপমন্ত্রী আরিফ খান জয় প্রমুখ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc