Tuesday 29th of September 2020 06:43:51 AM
Thursday 13th of March 2014 04:17:29 PM

অর্থপাচার মামলায় ড.খন্দকার মোশাররফের রিমান্ড

আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
অর্থপাচার মামলায় ড.খন্দকার মোশাররফের রিমান্ড

আমারসিলেট24ডটকম,১৩মার্চঃ অর্থপাচার মামলায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আজকের আদালত।আজ বৃহস্পতিবার দুপুরে মহানগর ম্যাজিস্ট্রেট শামসুল আরিফিন আদালতে হাজির করে তদন্তকারী কমকর্তা দুদকের উপ-পরিচালক আহসান আলী তিন দিনের রিমান্ডের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত তিন দিনেরই রিমান্ড মঞ্জুর করেন।সকাল ১০টায় রমনা মডেল থানা থেকে সেগুনবাগিচা দুদকের প্রধান কার্যালয়ে নিয়ে আসা হয়। এরপর প্রাথমিক জিজ্ঞাসাবাদ শুরু হয়।
গতকাল বুধবার রাত ১০টা ২৫ মিনিটে গুলশান-২ এর ৫৫ নম্বর রোডের নিজ বাসভবন থেকে তাকে আটক করে গুলশান থানা পুলিশ। বৃহস্পতিবার সকাল ১০টায় রমনা মডেল থানা থেকে সেগুনবাগিচা দুদকের প্রধান কার্যালয়ে নিয়ে আসা হয়। এরপর প্রাথমিক জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারী কমকতা।
গত ৬ ফেব্রুয়ারি দুদকের পরিচালক নাসিম আনোয়ার বাদী হয়ে ড. মোশাররফের ও তার স্ত্রী বিলকিস আক্তারের বিরুদ্ধে অর্থ পাচারের মামলাটি করেন। মামলায় তার বিরুদ্ধে ৯ কোটি ৫৩ লাখ ৯৫ হাজার টাকা পাচারের অভিযোগ আনা হয়।
উল্লেখ্য, মামলার এজাহারে বলা হয়েছে, ড. খন্দকার মোশাররফ হোসেন ২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী থাকাকালে ক্ষমতার অপব্যবহার ও দুর্নীতির মাধ্যমে অর্জিত অর্থ অবৈধভাবে ইংল্যান্ডে পাচার করেন। পাচারকৃত অর্থের পরিমাণ আট লাখ চার হাজার ১৪২ দশমিক ১৩ পাউন্ড বা ৯ কোটি ৫৩ লাখ ৯৫ হাজার টাকা।তিনি এই অর্থ আইসল্যান্ডের লয়েডস টিএসবি অফশোর প্রাইভেট ব্যাংকে ফিক্সড টার্ম ডিপোজিট করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc