Monday 26th of October 2020 01:47:04 PM
Saturday 28th of February 2015 01:10:56 PM

অভিমান করে গর্ভবতীর মৃত্যু:দু’ জনের আত্মহনন চেষ্টা

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
অভিমান করে গর্ভবতীর মৃত্যু:দু’ জনের আত্মহনন চেষ্টা

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৮ফেব্রুয়ারী,মতিউর রহমান মুন্নাঃহবিগঞ্জের নবীগঞ্জে স্বামীর সাথে অভিমান করে গতকাল শুক্রবার দুপুরে ১ সন্তানের জননী ও ৮ মাসের গর্ভবতী গৃহবধু সুমা বেগম (২৫) বিষপানে আত্মহত্যা করেছে। অপর দিকে একই দিন দু’ যুবক ও গৃহবধুর আত্মহত্যার চেষ্টার খবর পাওয়া গেছে। নিহত গৃহবধু উপজেলার সদর ইউনিয়নের গোজাখাইড় গ্রামের সজলু মিয়ার স্ত্রী।

জানাযায়, গতকাল শুক্রবার দুপুরে উপজেলার সদর ইউনিয়নের গোজাখাইর গ্রামের সজলু মিয়ার স্ত্রী সুমা বেগম (২৫) এর সাথে স্বামী সজলু মিয়ার দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলে আসছিল। অনেক সময় সুমা বেগম স্বামীর সাথে অভিমান করে একা একাই পিত্রালয় ঢাকাতে চলে যেত। বৃহস্পতিবার রাতে ও শুক্রবার সকালে স্বামীর সাথে সুমা বেগমের ঝগড়া হয়। এতে সুমা বেগম অভিমান করে বাবার বাড়িতে ঢাকার যাওয়ার উদ্যোশে কাপড়ের ব্যাগ নিয়ে রওয়ানা দেয়।

নবীগঞ্জ শহরে পৌছে মধ্যবাজার এলাকায় লোক চক্ষুর আড়ালে কীটনাশক পান করে। রাস্তায় তাকে ছটপট করতে দেখে পথচারীরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসারত অবস্থায় সুমা বেগম মৃত্যুর খোলে ঢলে পড়ে। এদিকে গৃহবধু সুমা বেগমের বিষ আক্রান্তের অবশেষে মৃত্যুর খবর পেয়েও স্বামীর বাড়ির কাউকে হাসপাতাল মৃতদেহের কাছে দেখা যায়নি। দীর্ঘ ৪ ঘন্টা পরিত্যক্ত অবস্থায় পড়ে থানার পর খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। মৃতের পরিবার তার মেয়ের এই করুন মৃত্যুর জন্য স্বামীর বাড়ির লোকদের দায়ী করেছেন।

এদিকে ইনাতগঞ্জ ইউনিয়নের সিমান্তবর্তী গ্রাম গুতগাঁও গ্রামে পরিবারের সাথে অভিমান করে এবায়ত আলীর ছেলে হীরা মিয়া (১৪) কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করে। স্থানীয় লোকজন তাৎক্ষনিক ভাবে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

অপর দিকে উপজেলার বাউসা ইউনিয়নের সুজাপুর গ্রামে আঃ আলীর স্ত্রী সুফিনা বেগম (২০) নামের এক গৃহবধু বিষাক্ত জাতীয় ঔষধ সেবন করে আত্মহত্যার চেষ্টা করলে আশংকাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। কতর্ব্যরত চিকিৎসক উল্লেখিত যুবক ও গৃহবধুকে উন্নত চিকিৎসার জন্য হবিগঞ্জ আধুনিক হাসপাতাল প্রেরন করেছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc