Sunday 17th of November 2019 02:50:35 AM
Thursday 2nd of May 2019 06:36:02 PM

অভিনেত্রী শমীর বিরুদ্ধে অনলাইন পত্রিকার সম্পাদকের মামলা

আইন-আদালত, তথ্য-প্রযুক্তি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
অভিনেত্রী শমীর বিরুদ্ধে অনলাইন পত্রিকার সম্পাদকের মামলা

অভিনেত্রী শমী কায়সারের বিরুদ্ধে অনলাইন পত্রিকার সম্পাদক মান হানি মামলা করলেন।তার বিরুদ্ধে দায়ের করা মানহানি মামলায় রমনা থানার পুলিশকে তদন্তের নির্দেশ দিয়েছে অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আসাদুজ্জামান নূর। একইসঙ্গে আগামী ১৬ জুন (রোববার) প্রতিবেদন দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। 

মঙ্গলবার (৩০ এপ্রিল) বিকেলে এ নির্দেশ দেওয়া হয়। এর আগে ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আসাদুজ্জামান নূরের আদালতে এ সংক্রান্ত মামলা দায়ের করেন স্টুডেন্ট জার্নাল বিডির (অনলাইন পত্রিকা) সম্পাদক মিঞা মো. নুজহাতুল হাসান। সে সময় আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে পরে আদেশ দেবেন বলে মৌখিকভাবে জানানো হয়।

উল্লেখ্য, গত ২৪ এপ্রিল জাতীয় প্রেসক্লাবে ই-কমার্সভিত্তিক পর্যটন বিষয়ক সাইট “বিন্দু ৩৬৫”র উদ্বোধনী অনুষ্ঠান থেকে শমী কায়সারের দু’টি স্মার্টফোন চুরি হয়ে যায়। ওই অনুষ্ঠানে প্রায় অর্ধশত ফটো ও ভিডিও ক্যামেরা ম্যান সহ সাংবাদিক ছিল এবং শতাধিক মানুষ উপস্থিত ছিলেন। এরপর মিলনায়তনের মূল প্রবেশদ্বার বন্ধ করে দেওয়া হয়। ওই সময় তার নিরাপত্তাকর্মী সবার দেহ তল্লাশি করতে চান। অনেকে বের হতে চাইলে নিরাপত্তাকর্মী সাংবাদিকদের
“চোর” বলে ওঠেন। শেষে সাংবাদিকদের ক্যামেরায় ধারণকৃত ভিডিও ফুটেজে দেখা যায়, অনুষ্ঠানে কেক নিয়ে আসা লাইটিংয়ের এক কর্মী স্মার্টফোন দু’টি নিয়ে চলে গেছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc