Tuesday 15th of October 2019 07:54:29 AM
Saturday 19th of September 2015 11:58:53 PM

অভিনেতা সালমান শাহ্’র ৪৫তম জন্ম বার্ষিকী পালিত

এই দিনে, বিনোদন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
অভিনেতা সালমান শাহ্’র ৪৫তম জন্ম বার্ষিকী পালিত

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৯সেপ্টেম্বর: বাংলা চলচিত্রের হীরক যুগের মহানায়ক স্টাইলের জনক সর্বকালের সর্বশ্রেষ্ঠ মহান অভিনেতা শহীদ সালমান শাহ্’র ৪৫তম জন্মবার্ষিকী উপলক্ষে গতকাল সালমান শাহ্ ঐক্যজোট কেন্দ্রীয় কমিটির উদ্যোগে বিকাল ৪ ঘটিকার সময় সংগঠনের সিলেটস্থ কার্যালয়ে সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোঃ জসীম উদ্দিনের সভাপতিত্বে ও সদস্য সচিব রাশেদুজ্জামান রাশেদের পরিচালনায় আলোচনায় সভা, দোয়া মাহ্ফিল ও কেক কেটে জন্মবার্ষিকী উদযাপন করা হয়। এতে বক্তব্য রাখেন কমিটির যুগ্ম আহ্বায়ক ও সিলেট ওয়েল ফেয়ার এসোসিয়েশনের চেয়ারম্যান আফজাল হোসাইন সোহেল, যুগ্ম আহ্বায়ক কবি এস.পি. সেবু, রেদজওয়ান হোসাইন, সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের কার্যকরী সদস্য ও আম্বখানাস্থ জুনেদ এন্টারপ্রাইজের প্রোপ্রাইটর জুনেদ আহমদ, স্বাধীন সামাজিক সংগঠন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শাহরিয়ার হোসেন শাহীন, বাংলাদেশ মানবাধিকার কমিশন জালালাবাদ থানা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক এইচ.এম দিলোয়ার, রোটারী ক্লাব অব সিলেট হলিল্যান্ড’র সদস্য রোটারেক্টর আবুল বশর সাকু, সিলেট ওয়েল ফেয়ার এসোসিয়েশনের ভাইস প্রিসিডেন্ট এম আব্দুস সুবহান, আম্বরখানা বাজারের বিশিষ্ট ব্যবসায়ী পরিমল পাল, যুব সংগঠক পাপলু আহমেদ, ব্যবসায়ী বদরুল আলম, ছাত্রনেতা নুরুল আমীন, মোঃ এনামুল হক, দিদারুল ইসলাম প্রমুখ।

সভায় বক্তারা বলেন, মহানায়ক সালমান শাহ বাংলাদেশ তথা বাংলা চলচিত্রের সম্পদ ছিলেন সুতরাং এই সম্পদকে রক্ষা করার দায়ীত্ব বক্তদের পাশাপাশি বাংলাদেশ সরকারকে নিতে হবে। যেহেতু এই সরকারের আমলে ইতিমধ্যে অনেক পুরাতন মামলার বিচার কার্য নিষ্পত্তি হয়েছে, তাই দ্রুত গতিতে সালমান শাহ হত্যার বিচার করে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করতে হবে। বক্তারা আরো বলেন, সালমান শাহ’র জন্ম, মৃত্যু বার্ষিকী রাষ্ট্রীয়ভাবে পালন, এফডিসির যে কোন স্থাপনার নাম ও সিলেটের দাড়িয়া পাড়া রাস্তাসহ বাংলাদেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থাপনার নাম করণ সালমান শাহ’র নামে করতে সরকারের প্রতি আহবান জানান।প্রেস বিজ্ঞপ্তি


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc