Friday 18th of September 2020 11:15:09 PM
Tuesday 20th of October 2015 07:58:13 AM

অভিনেতা রিয়াজ আহমেদ এখন বিপদমুক্ত

বিনোদন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
অভিনেতা রিয়াজ আহমেদ এখন বিপদমুক্ত

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২০অক্টোবরঃ বাংলা চলচ্চিত্রে এক সময়ের শীর্ষ স্থানীয় অভিনেতা রিয়াজ আহমেদ হঠাৎ অসুস্থ্য হয়ে এপলো হাসপাতালে ভর্তি হয়েছেন। তবে তিনি বর্তমানে বিপদমুক্ত। প্রথমে স্ট্রোক করার কথা বলা হলেও আসলে হার্ট এটাক করেছিল তার। গতকাল উত্তরায় হুমায়ুন আহমেদের স্ত্রী মেহের আফরোজ শাওন পরিচালিত ‘কৃষ্ণপক্ষ’ চলচ্চিত্রের শুটিং চলাকালীন রাত ৮টার পরপরই তার হার্ট এটাক করে। পরীক্ষা-নিরীক্ষার পর ডাক্তার জানান, তার হার্টে ৩টি ব্লক রয়েছে। এর আগেই একটিতে ১০০ শতাংশ ব্লক ছিল এবং এতে রিং পরানো হয়েছে। বাকী দুটির একটি ৮০ ও অন্যটি ৭০ শতাংশ ব্লক রয়েছে। কিছুদিন পর সে দুটোতেও রিং পরানোর কথা ছিলো। এদিকে রিয়াজের এ আকস্মিক অসুস্থতার খবর নিতে এপোলো হাসপাতালে ছুটে এসেছিলেন শিল্পী, সাংবাদিক অনেকেই।
সহশিল্পীরা জানান, উত্তরার একটি শুটিং বাড়িতে কৃঞ্চপক্ষ সিনেমার শুটিংয়ে মেকআপ-রুমে রিয়াজকে শুয়ে থাকা অবস্থায় ঘামতে দেখে দ্রুত হাসপাতালে নিয়ে আসেন সহশিল্পী বন্ধু ফেরদৌস ও ছবির ইউনিটের কর্মরত লোকেরা। আপাতত চিকিৎসকরা ৪৮ ঘণ্টা দর্শনার্থী নিষিদ্ধ করে রেখেছেন।

সংবাদে বলা হয়েছে, রবিবার সারারাত শুটিং করেছিলেন রিয়াজ। তার পরের দিন গতকাল সোমবার সকালে হেলিকপ্টারে খুলনায় গিয়েছিলেন, বিকালে ফিরে এসে সন্ধ্যায় ফের শুটিং শুরু করেন তিনি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc