অভিনব কায়দায় শ্রীমঙ্গলে ছিনতাইয়ের ঘটনায় পুলিশের হাতে আটক-২,মালামাল উদ্ধার

0
147
অভিনব কায়দায় শ্রীমঙ্গলে ছিনতাইয়ের ঘটনায় পুলিশের হাতে আটক-২,মালামাল উদ্ধার


নিজস্ব প্রতিনিধি: শ্রীমঙ্গল শহরের মৌলভীবাজার সড়ক হতে ২৭ অক্টোবর বুধবার বিকাল চারটার দিকে ছিনতাইকারী চক্রের সদস্যরা এক মহিলার গতিপথ রোধ করে প্রথমে ধর্মীয় কথাবার্তা বলে মসজিদে পাঁচ টাকা দান করে ভালো কাজ করার পরামর্শ দিয়ে কিছু দূরে নিয়ে জোড়পূর্বক কান থেকে দুটি স্বর্ণের রিং নিয়ে দ্রুত পালিয়ে যায়।
ঘটনার ব্যাপারে অভিযোগকারী নারীর সাথে কথা বললে তিনি জানান তার গ্রামের বাড়ি জকিগঞ্জ তিনি শ্রীমঙ্গলে বসবাস করেন। অপরাধীরা বিভিন্ন ধর্মীয় কথা বার্তা বলে একটু আড়ালে নিয়ে জোরপূর্বক কান থেকে দুইটা রিং খুলে নেন এ সময় তাদের ধমকের ভয়ে তিনি কোন কিছু বলার সাহস পায়নি,জানা যায়, দুটি স্বর্ণের কানের রিং এর আনুমানিক মূল্য প্রায় আট হাজার টাকা।

মামলার সূত্রে ও অভিযোগকারীর অভিযোগের ভিত্তিতে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মোঃ শামীম ওর রশিদ তালুকদার’র নির্দেশনায়, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ হুমায়ুন কবির’র নেতৃত্বে মামলার তদন্ত কর্মকর্তা এস আই মোঃ জাকির হোসেন (১) টিমসহ ঘটনাস্থলের সিসি ফুটেজ, ভিকটিমের দেয়া তথ্যমতে ও তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ২৪ ঘন্টার মধ্যেই শনাক্ত শেষে ২৮ অক্টোবর বৃহস্পতিবার বিকাল চারটার দিকে তাদের আটক করে এবং ভিকটমের লুন্ঠিত কানের রিং উদ্ধার করেন।

আটককৃতরা হলো, উপজেলার মির্জাপুর ইউপি’র যাত্রাপাশা গ্রাম নিবাসী শ্রীমঙ্গল মৌলভীবাজার রোডস্থ টিভিএস সো রুম শ্রীমঙ্গল অটো গ্যালারির মালিক ভানু ভূষন চৌধুরীর পুত্র শুভ চৌধুরী ও সিন্দুরখান রোড মৃত- সুধির কপালীর পুত্র বিকাশ কপালী।

আটককৃতদের বিরুদ্ধে যথাযথ আইনি পদক্ষেপ মোতাবেক মামলা রযু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে আজ শুক্রবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামীদের ধরতে শ্রীমঙ্গল থানা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান, শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ হুমায়ুন কবির। তিনি আমার সিলেটকে বলেন, অপরাধীরা মৌলভীবাজার সদরসহ বিভিন্ন এলাকায় এভাবে ছিনতাইয়ের কাজ করে যাচ্ছে, আমাদের কাছে অভিযোগ আসার সাথে সাথে বিভিন্ন পন্থা অবলম্বন করে উপরোক্ত দুইজনকে আটক করেছি ,তাদের সাথে জড়িত সিন্ডিকেটের অন্যদেরও আটক করার চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here