Friday 30th of October 2020 07:45:57 AM
Sunday 14th of February 2016 06:18:57 PM

অবশেষে হবিগঞ্জের চুনারুঘাট থানার ওসির বদলী

নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
অবশেষে হবিগঞ্জের চুনারুঘাট থানার ওসির বদলী

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৪ফেব্রুয়ারী,হবিগঞ্জ প্রতিনিধি: অবশেষে হবিগঞ্জের চুনারুঘাট থানার ওসি অমুল্য কুমার চৌধুরীকে বদলী করা হয়েছে। গত সপ্তাহে এক আদেশে চুনারুঘাটের ওসিকে বানিয়াচং এবং বানিয়াচং থানার ওসি নির্মলেন্দু চক্রবর্তীকে চুনারুঘাট থানায় বদলী করা হয়।
ওসি অমুল্য কুমার চৌধুরীকে বদলী করায় চুনারুঘাটের আওয়ামীলী ও অঙ্গসংগঠনর নেতাকর্মীদের মধ্যে স্তস্তি ফিরে আসলেও উপজেলা নির্বাহী কর্মকর্তার
বদলী না হওয়ায় নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে।
গত ৩০ ডিসেম্বর চুনারুঘাট পৌরসভা নির্বাচনে বিতর্কিত ভুমিকা রাখায় চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাশহুদুল কবীর ও চুনারুঘাট থানার ওসি অমুল্য কুমার চৌধুরীর বিরুদ্ধে চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন শহরে প্রথমে দফা মিছিল ও সমাবেশ করে। প্রথমে বিক্ষোভ মিছিল,পরে জুতা ও ঝাড়ু মিছিল করে তাদের অপসারণ দাবী করা হয়।
সরকার দলীয় নেতাকর্মীরা তাদের প্রত্যাহারে চুড়ান্ত আন্দোলনের হুমকি দিলে প্রশাসন ও আওয়ামীলীগের উপর মহল থেকে তাদের বদলীর আশ্বাস দিলে নেতাকর্মীরা আন্দোলন প্রত্যাহার করে। কিন্তু ইউএনও এবং ওসির বদলী না হওয়ায় আওয়ামীলীগের নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ দেখা দেয়। এক পর্যায়ে গত সপ্তাহে থানার ওসি অমুল্য কুমার চৌধুরীকে বদলী করা হয় বানিয়াচং থানায়। তিনি আজ অথবা আগামী কাল বানিয়াচং থানার ওসি নির্মলেন্দু চক্রবর্তীর কাছে দায়িত্ব
দিবেন বলে জানা গেছে।
এদিকে চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বদলী না করায় ক্ষোভ দেখা দিয়েছে। দলীয় নেতাকর্মীরা প্রশাসনের বিভিন্ন কর্মকান্ডে অংশ গ্রহন করছেন না। ইউএনও’কে এ সপ্তাহের মধ্যে বদলী না করা হলে উপজেলা আওয়ামীলীগ পুনরায় আন্দোলন কর্মসূচী ঘোষনা করবে বলে দলের দায়িত্বশীল সুত্রে জানা গেছে। এ অবস্থায় চুনারুঘাটে আবারও অশান্ত হয়ে উঠতে পারে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc