Saturday 28th of November 2020 02:07:45 AM
Saturday 4th of January 2014 07:08:52 PM

অবশেষে ফেসবুকে ডিজলাইক বাটন

তথ্য-প্রযুক্তি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
অবশেষে ফেসবুকে ডিজলাইক বাটন

আমারসিলেট24ডটকম,০৪জানুয়ারীঃ  সামাজিক নেটওয়ার্ক সাইট ফেসবুকে ডিজলাইক বাটন যোগ করার দাবি অনেক দিন থেকেই জানিয়ে আসছেন ফেসবুক ব্যবহারকারীরা। অবশেষে প্রাথমিকভাবে ফেসবুকের ম্যাসেঞ্জার অ্যাপের আপডেটে যোগ করা হয়েছে ডিজলাইক বাটন।তবে এটি শুধু ব্যবহার করা যাবে ফেসবুকের ম্যাসেঞ্জার অ্যাপসে। অর্থাৎ শুধু চ্যাট করার সময় ডিজলাইক বাটনটি ব্যবহার করা যাবে।

এ ছাড়াও সীমিত পর্যায়ে ব্যবহারকারীদের জন্য কয়েকটি বাটন যোগ করা হয়েছে ম্যাসেঞ্জার অ্যাপটিতে।মেসেজ অপশনে ডিজলাইক বাটন যুক্ত হলেও ডেইলি মেইল জানিয়েছে, ফেসবুকের অন্য সকল ক্ষেত্রগুলোতে এখনই থাকছে না ডিজলাইক বাটন। প্রাথমিকভাবে ব্যবহারকারীদের ডিজলাইক বাটন নিয়ে প্রতিক্রিয়া দেখতেই ক্ষুদ্র পরিসরে বাটনটি যোগ করা হয়েছে জানা যায়।

প্রথম পর্যায়ে ডিজলাইকসহ নতুন অপশনগুলো শুধু ডেস্কটপ ও মোবাইল থেকে ফেসবুক ম্যাসেঞ্জার ব্যবহারকারীরা ব্যবহার করতে পারবেন। ম্যাসেঞ্জার অ্যাপের স্টিকার স্টোর থেকে এ সুবিধাটি ব্যবহারকারীদের ডাউনলোড করতে হবে।

অপরদিকে,ফেসবুকের মূল ওয়েবসাইটে ডোনেট বাটন যুক্ত করা হয়েছে। এর মাধ্যমে মানবতার সেবায় ফেসবুক ব্যবহারকারীরা দান করতে পারবেন। তবে বর্তমানে শুধু ডব্লিউডব্লিউএফ, অক্সফাম এবং ইউনিসেফের প্রকল্পে দান করা যাবে। এতে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দানশীলতা বাড়বে বলে মনে করছে সংশ্লিষ্ট ফেসবুক কর্তৃপক্ষ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc