অবশেষে চুনারুঘাটের ভুয়া ডাক্তার আয়েশা কারাগারে

0
154
অবশেষে চুনারুঘাটের ভুয়া ডাক্তার আয়েশা কারাগারে

মিজানুর রহমান চুনারুঘাট (হবিগঞ্জ) থেকেঃ হবিগঞ্জের চুনারুঘাটের ভূয়া ডাঃ আয়েশা। ডায়নি ডাঃ নামেই চুনারুঘাটে তার বর্তমান পরিচিতি। মেডিক্যালে  পড়াশোনা না করেই দাখিল পাশ আয়েশা আক্তার মস্তবড় ডাক্তার! শুধু তাই নয়, নারী ও শিশু, চর্ম, গাইনি, সার্জন বিশেষজ্ঞও তিনি।ছিল আলিশান চেম্বার ও সাইনবোর্ড। এক সময় উপজেলার মানুষ তার অপচিকিৎসার বিরোদ্ধে সোচ্চার হলে সাইনবোর্ড নামিয়ে চেম্বার বন্ধ করেন ভুয়া ডাক্তার আয়েশা। তবুও থামেনি তার চিকিৎসার নামে প্রতারনা।

ভুক্তভোগী পারভেজ মিয়ার করা মামলায় অবশেষে সোমবার (৮ নভেম্বর) আয়েশা আক্তারের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করে বিজ্ঞ আদালত।

জানা যায়, ২০২০ সালের ১৬ জুলাই উপজেলার রানীগাও ইউনিয়নের মিরাশী গ্রামের পারভেজ মিয়ার স্ত্রীর সন্তান প্রসব করানোর জন্য ডাক্তার পরিচয়ে যান আয়েশা আক্তার। আয়েশার অপচিকিৎসায় পারভেজ মিয়ার নবজাতক মারা যায় এবং প্রসূতিমা সাবিকুন্নাহার মারাত্মকভাবে জখম হন। এই ঘটনায় আদালতে মামলা করেন পারভেজ মিয়া। এই অভিযোগের দীর্ঘ তদন্তের পর চুনারুঘাট থানা আয়েশাকে অভিযুক্ত করে আদালতে প্রতিবেদন দিলে চলতি বছরের ২৫ অক্টোবর আয়েশাকে সমন জারি করেন আদালত। সোমবার ৮ নভেম্বর জামিন চাইতে গেলে আয়েশাকে জামিন না দিয়ে কারাগারে পাঠান আদালত। ভুয়া ডাক্তার আয়েশা উপজেলার জারুলিয়া গ্রামের মেন্দি মিয়ার মেয়ে এবং আঃ আউয়ালের সাবেক স্ত্রী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here