অপ্রীতিকর পরিস্থিতি মোকাবেলায় শ্রীমঙ্গল থানায় অতিরিক্ত তল্লাশি চৌকি

0
136
অপ্রীতিকর জরুরী পরিস্থিতি মোকাবেলায় শ্রীমঙ্গল থানায় অতিরিক্ত তল্লাশি চৌকি
অপ্রীতিকর জরুরী পরিস্থিতি মোকাবেলায় শ্রীমঙ্গল থানায় অতিরিক্ত তল্লাশি চৌকি

সোলেমান আহমেদ মানিক, শ্রীমঙ্গল: মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানায় বিশেষ নিরাপত্তা, যেকোন অপ্রীতিকর ও জরুরী পরিস্থিতি মোকাবিলায় স্থাপন করা হয়েছে নিরাপত্তা তল্লাশি চৌকি। 
শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুস ছালেক জানান, সিলেট মহানগরসহ দেশের প্রায় থানায় পুলিশ, সংশ্লিষ্ট থানার পুলিশ ফাঁড়ি এবং তদন্তকেন্দ্র ও পুলিশের স্থাপনাগুলোতে বাড়তি নিরাপত্তা নেওয়া হয়েছে। এজন্যই মৌলভীবাজার পুলিশ সুপারের নির্দেশমতে শ্রীমঙ্গল থানায়ও এই নিরাপত্তা তল্লাশি চৌকি স্থাপন করা হয়েছে। 
বাড়তি নিরাপত্তা অপ্রীতিকর ও জরুরী পরিস্থিতি মোকাবিলায় স্থাপন করা হয়েছে নিরাপত্তা তল্লাশি চৌকি’র অংশ হিসেবে গুরুত্ব অনুসারে থানা, ফাঁড়ি ও তদন্তকেন্দ্রে এলএমজি পোস্ট (সিমেন্টের বস্তা দিয়ে বিশেষ ধরনের প্রতিরোধ ব্যবস্থা স্থাপন করা হয়েছে)। পাশাপাশি থানায় বাড়ানো হয়েছে অতিরিক্ত পুলিশ সদস্যের সংখ্যা। এসব চৌকিতে ২৪ ঘণ্টা দায়িত্ব পালন করবে পুলিশ।
শুক্রবার (৯ই এপ্রিল) দুপুরে শ্রীমঙ্গল থানায় গিয়ে দেখা যায়, থানার গোলঘরে সিমেন্টের বস্তা দিয়ে তৈরি করা হয়েছে বিশেষ নিরাপত্তা চৌকি। সেখানে দায়িত্বরত পুলিশের এক সদস্য অস্ত্র তাক করে দায়িত্ব পালন করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here