অপহৃতদের উদ্ধারের দাবিতে আজও উত্তাল নারায়ণগঞ্জ

    0
    5

    আমারসিলেট24ডটকম,২৯এপ্রিলনারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২ নম্বর ওয়ার্ডের অপহৃত কাউন্সিলর ও প্যানেলমেয়র-২ নজরুল ইসলামসহ ৭জনকে উদ্ধারের দাবিতে গতকালের মতো আজও উত্তালরয়েছে নারায়ণগঞ্জ  এলাকা। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মৌচাক এলাকা অবরোধ করেছেন কাউন্সিলরের সমর্থকেরা। অপরদিকে নারায়ণগঞ্জ আইনজীবী সমিতি আদালত বর্জনকরেছে বলে জানা গেছে।

    আজ মঙ্গলবার বেলা সোয়া ১১টার দিকে নজরুল ইসলামের সমর্থকরা মহাসড়ক অবরোধ করেন।অপহৃতদের সন্ধান না দিলে মহাসড়ক ছাড়বেন না বলে ঘোষণা দেন আন্দোলনকারীরা।

    মহাসড়কে যান চলাচল বন্ধ রয়েছে। এতে প্রচণ্ড গরমে দুর্ভোগে পড়েছেনযাত্রীরা। সোমবারও একই দাবিতে কাউন্সিলরের সমর্থকেরা প্রায় দেড় ঘণ্টামহাসড়ক অবরোধ করেন।

    এদিকে অপহরণের সময় নিখোঁজ জ্যেষ্ঠ আইনজীবী চন্দন কুমার সরকার ও তার গাড়িরচালককে উদ্ধারের দাবিতে নারায়ণগঞ্জ আইনজীবী সমিতি আদালত বর্জন করেছে।আইনজীবীরা আদালত প্রাঙ্গণে সমাবেশ ও বিক্ষোভ করেছেন। আইনজীবী ও গাড়িচালককেউদ্ধারের দাবিতে সোমবার ২৪ ঘণ্টার আলটিমেটাম দেন তারা।

    প্রসঙ্গত, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ওপ্যানেল মেয়র-২ নজরুল ইসলামসহ পাঁচজনকে গত রোববার দিনদুপুরে গাড়িসহ অপহরণকরা হয়। নারায়ণগঞ্জের আদালত প্রাঙ্গণ থেকে ঢাকায় যাওয়ার পথেঢাকা-নারায়ণগঞ্জ সংযোগ সড়ক থেকে তাদের অপহরণ করা হয়। একই সড়ক থেকে প্রায়একই সময়ে নারায়ণগঞ্জের জ্যেষ্ঠ আইনজীবী চন্দন কুমার সরকার ও তার গাড়ির চালক ও গাড়িসহ নিখোঁজ হন।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here