Thursday 3rd of December 2020 01:16:01 PM
Saturday 3rd of May 2014 02:46:13 PM

অপহরণও হত্যা মামলার আসামির বাড়িতেঅভিযানঃআটক৩

অপরাধ জগত, আইন-আদালত, জেলা সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
অপহরণও হত্যা মামলার আসামির বাড়িতেঅভিযানঃআটক৩

আমারসিলেট24ডটকম,০৩মেঃ নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের দুই নম্বর ওয়ার্ড কমিশনার নজরুল ইসলামসহ ৭ জনকেঅপহরণ করে হত্যার ঘটনায় মামলার প্রধান আসামি নূর হোসেনের বাড়িতে অভিযান চালিয়েরক্তমাখা মাইক্রোবাস জব্দ ও ৩ জনকে আটক করা হয়েছে। আজ শনিবার সকাল১১টা থেকে অভিযান চালানো শুরু করে পুলিশ।
এদিকে আইনজীবী চন্দন কুমারসহঅপর ছয় জনকে হত্যায় জড়িতদের গ্রেপ্তারের দাবিতে এবং কাল রবিবারেরহরতালের সমর্থনে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে সকাল সাড়ে ১০টায় সমাবেশেকরে জেলা আইনজীবী সমিতি। এ সময় সমিতির সভাপতি এডভোকেট সাখাওয়াত হোসেন বলেন, তারা কোনো দলীয় ব্যানারের নয়, তাদের একটাই দাবি অপরাধীদের গ্রেপ্তার।অপহরণের পর সাত জনকে হত্যার প্রতিবাদে ইতোমধ্যে জেলা আইনজীবী সমিতি রবিবারসকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে, যাতে সমর্থন দিয়েছে বিএনপি।
প্রত্যক্ষদর্শীরাজানান, সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় টেকপাড়া এলাকায় অবস্থিত নূর হোসেনেরবাড়ির চারপাশ সকাল সাড়ে ১০টা থেকে ঘেরাও করে রাখে পুলিশ। পরে বেলা ১১টায়নূর হোসেনের বাড়িতে তল্লাশি শুরু করে। এ সময় তার বাড়ির গ্যারেজ থেকে একটিরক্তমাখা মাইক্রোবাস উদ্ধার করেছে পুলিশ। সেখান থেকে তিনজনকে আটক করা হয়।এর আগে নজরুল অপহরণের পরপরই স্ত্রী সেলিনা ইসলাম বিউটি ৪ নম্বর ওয়ার্ডকাউন্সিলর ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সহসভাপতি নূর হোসেন এবংসিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ ইয়াসিনের বিরুদ্ধেঅভিযোগ তুলেছিলেন।
অভিযানের পর নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার ড. মহিদউদ্দিন সাংবাদিকদের জানান, নূর হোসেনের বাড়িতে যৌথবাহিনী আজ সকাল থেকেইঅভিযান চালায়। এ সময় নূর হোসেনের বাড়ি থেকে ঢাকা মেট্রো-চ-১৫০৫১০ নম্বরলাগানো একটি মাইক্রোবাস জব্দ করা হয়। মাইক্রোবাসের ভেতর রক্তের দাগ পাওয়াগেছে। এছাড়া সন্দেহমুলক তার বসত বাড়ি থেকে তিন জনকে আটক করা হয়েছে। সিদ্ধিরগঞ্জথানার ওসি আব্দুল মতিন ওই অভিযানের সত্যতা নিশ্চিত করেছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc