Wednesday 30th of September 2020 06:50:35 AM
Sunday 2nd of March 2014 07:11:53 PM

অপসাংবাদিকতার অভিযোগ সমাজকল্যাণমন্ত্রীর

বিশেষ খবর, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
অপসাংবাদিকতার অভিযোগ সমাজকল্যাণমন্ত্রীর

“বেশ কিছুদিন ধরে কয়েকটি সংবাদপত্রে আমার মুখ দিয়ে যেসব বক্তব্য ও সিগারেট খাওয়া সংক্রান্ত যে ছবি ছাপানো হয়েছে তা পুরোপুরি অপসাংবাদিকতা। আমার বিরোধী একটি মহলের ইন্ধনে এই অপসাংবাদিকতার শিকার হয়েছি আমি” এ বলে অভিযোগ করেছেন সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসীন আলী”

আমারসিলেট24ডটকম,০২মার্চঃ আজ রবিবার দুপুর ১২টায় মৌলভীবাজার শহরের তাঁর বাসভবনে এক সাংবাদ সম্মেলনে সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসীন আলী এ কথা বলেন।সম্প্রতি মৌলভীবাজার সদর উপজেলার ১নং খলিলপুর ইউনিয়নের কেশবচর গ্রামে বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করতে সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসিন আলী ঐ স্থানে যান। এই সময় পাশ্ববর্তী হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার মিটাপুর-মিলাদপুর গ্রামবাসি তার কাছে মৌলভীবাজার ও নবীগঞ্জের মিলন স্থলে পাশের এরাবরাক (শাখা বরাক) নদীতে ব্রিজ নির্মানের দাবি তুলেন। এই সময় দাবি উত্তাপনকারীদের উদ্যেশ্য করে তার এক মন্তব্যকে কেন্দ্র করে বিতর্ক সৃষ্টি হয়েছে। এ নিয়ে নবীগঞ্জ এলাকায় মিছিল সমাবেশ, প্রতিবাদ হয়েছে। এই বিতর্কের জবাব দিতে আজ নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করেন মন্ত্রী।

তিনি বলেন,এই সংবাদের সঙ্গে আমার সিগারেট খাওয়ার যে ছবিটি ছাপা হয়েছে সেটা কোনো অনুষ্ঠানের নয় দাবি করে মন্ত্রী বলেন, এটা অনুষ্ঠানে যাওয়ার আগে নবীগঞ্জ এলাকার এমপিসহ আমরা যখন মাঠের এক পাশে বসে বিভিন্ন বিষয়ে কথা বলছিলাম তখনকার ছবি। ওই ছবি দেখলেই বুঝা যাবে মঞ্চের কোনো ব্যানার কিংবা সামনে টেবিল, মাইক কিছুই নেই। আমাকে হেয় করার জন্য একটি মহলের ইন্ধনে এই অপসাংবাদিকতা করা হয়েছে।’

মন্ত্রী তার বক্তব্যে বলেন বিগত চার বছর পূর্বে ঐ-স্থানে একটি ব্রিজ নির্মানের উদ্যোগকে কেন্দ্র করে দুই উপজেলারবাসীর মধ্যে মামলা মকদ্দমা হয়। আসামীরা জেল খাটেন। এই মামলার আসামীদের কয়েকজন ইতিমধ্যে মারা গেছেন। তাদের এই স্মৃতিস্মরণ করে দাবী উত্তাপনকারীদের উদ্যেশ্য করে বলেন ব্রীজ নির্মাণ করার পূর্বে যারা বিনা অপরাধে জেল খেটেছে এবং এখন জীবিত নেই সেই সব মুরব্বিদের কবরের কাছে গিয়ে কান ধরে মাপ চাইতে হবে অপরাধীদের। তার দাবি এখানে নবীগঞ্জবাসীকে উদ্দেশ্য করে কোন কটুক্তি করা হয়নি।

এই সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের মসুদ আহমদ, আনছার আহমদ, ফজলুল করীম, আতাউর রহমান, স্বেচ্ছা সেবক লীগের নুরুল ইসলাম প্রমুখ সহ নেতৃবৃন্দ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc