অপরাধ নিয়ন্ত্রনের লক্ষ্যে নড়াইল পুলিশের মতবিনিময়

0
62


নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে অপরাধ নিয়ন্ত্রনের লক্ষ্যে স্থানীয় জনপ্রতিনিধির সাথে জেলা পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে জেলা পুলিশ, নড়াইলের আয়োজনে পুলিশ লাইন্সের সভাকক্ষে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার প্রবীর কুমার রায়।
অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোঃ রিয়াজুল ইসলাম’র সভাপতিত্ব সভায় জেলা আ’লীগের সভাপতি অ্যাডঃ সুবাস চন্দ্র বোস, সাধারন সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানজিলা সিদ্দিকা, নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা, কালিয়া পৌর মেয়র ওয়াহিদুজ্জামান হিরা, সদর উপজেলা আ’লীগের সভাপতি অ্যাডভোকেট অচিন চক্রবর্তী, সংসদ সদস্য মাশরাফির পিতা গোলাম মোত্তুর্জা স্বপনসহ জেলার সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, নড়াইল ও কালিয়া পৌর সভার মেয়র কাউন্সিলর, জেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, ইউপি সদস্যসহ জেলঅ পুলিশের পদস্থ কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।
সভায় জনপ্রতিনিধিরা তার এলাকার মাদক, দাঙ্গা , কাইজা, ভ’মি দস্যুতাসহ বিভিন্ন সমস্যা সমাধানের বিষয়ে জেলা পুলিশ সহ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের কাছে অনুরোধ জানান।
জেলা পুলিশ ও জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ তাদের পাশে থেকে এলাকার শান্তি শৃংখলার উন্নতির জন্য সকল অপরাধ দমনের বিষয়ে সহযোগীতার আশ্বাস প্রদান করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here