Sunday 17th of November 2019 11:41:10 AM
Tuesday 24th of December 2013 11:33:16 PM

অপকর্ম ঢাকতেই জঙ্গলে গর্ভপাত!

বৃহত্তর সিলেট, ভিন্ন সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
অপকর্ম ঢাকতেই জঙ্গলে গর্ভপাত!

আমারসিলেট24ডটকম,২৪ডিসেম্বর,সুমনজুড়ী উপজেলার গোয়ালবাড়ী ইউনিয়নের দ্বহপাড়া গ্রামে আজ মঙ্গলবার ভোরে স্থানীয় বাসিন্দারা একটি নবজাতক ছেলে শিশুকে উদ্ধার করেছেন। উদ্ধারকৃত শিশুটি প্রাথমিক অবস্থায় স্থানীয় বাসিন্দা ফাতেমা বেগমের হেফাজতে রাখা হয়। পরে ঐ শিশুকে পাশের বাড়ীর নিঃসন্তান মাখন মিয়ার স্ত্রী হাছনা বেগমের (৩৫) কাছে এলাকাবাসীর অনুরোধে মাতৃস্নেহে লালন পালনের জন্য হস্তান্তর করা হয়। মঙ্গলবার ভোরে সরেজমিন গেলে জানা যায়, দ্বহপাড়া গ্রামের অটোরিকশা চালক খাজা মিয়ার স্ত্রী ফাতেমা বেগম (৩২) সকাল সাড়ে পাঁচটায় বাড়ীর পাশের টিউবওয়েল থেকে পানি আনতে গেলে সেখানে শিশুর কান্নার আওয়াজ পান। তাঁর ডাকে প্রতিবেশিরা সেখানে গিয়ে পাশের ঝোঁপের মাঝখানে একটি নবজাতক ছেলে শিশুকে রক্তমাখা অবস্থায় পড়ে থাকতে দেখে উদ্ধার করেন।

স্থানীয়রা জানান, কেউ হয়ত নিজের অপকর্মকে ঢাকতেই জঙ্গলের মাঝে গোপনে গর্ভপাত করে নিষ্পাপ শিশুটিকে ফেলে রেখে যায়। শিশুটি বর্তমানে নিজ মায়ের কোল ছেড়ে অন্য মায়ের কোলে মাতৃস্নেহে লালিত হচ্ছে। এ সংবাদ লেখা পর্যন্ত উদ্ধারকৃত শিশুটির মাতৃ পরিচয় পাওয়া যায়নি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc