Sunday 17th of January 2021 05:57:30 AM
Wednesday 21st of January 2015 02:00:37 PM

অগ্নিকাণ্ডে ৬টি বসতঘর পুড়ে ছাইঃ২ঘণ্টা পর ফায়ার সার্ভিস

অপরাধ জগত, নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
অগ্নিকাণ্ডে ৬টি বসতঘর পুড়ে ছাইঃ২ঘণ্টা পর ফায়ার সার্ভিস

আমারসিলেট24ডটকম,২১জানুয়ারীঃ জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের শাহারপাড়া গ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৬টি বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। এতে অনেক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা জানিয়েছে।
এলাকবাসী সূত্রে জানা যায়, সোমবার রাত সাড়ে ১০টায় উপজেলা শাহারপাড়া গ্রামের সারেং বাড়ির বুধন মিয়া ও তার পরিবারের সদস্যদের পৃথক ৬টি ঘরে হঠাৎ করে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তের মধ্যে আগুন সমস্ত বাড়িতে ছড়িয়ে পড়ে। ঘুমন্ত লোকজন প্রাণ রক্ষার্থে ঘর থেকে বেরিয়ে এলেও রক্ষা করতে পারেনি ঘরের আসবাবপত্র। ঘণ্টাব্যাপী এলাকার শত শত লোকজন প্রাণপন চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে ৬টি বসতঘরের মালামালসহ সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়।
আগুনে পুড়ে যাওয়া বাড়ির মালিক সুত্রে জানান, দুর্বৃত্তরা পেট্রোল ঢেলে তাদের বাড়িতে আগুন দিয়েছে। এতে প্রায় ৩৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান। অগ্নিকাণ্ডের খবরটি ওসমানী নগর ফায়ার সার্ভিস ইউনিটে জানানো হলে শাহারপাড়া-গোয়ালা বাজার সড়কটির ভাঙনের ফলে ২ ঘণ্টা পর এসে আগুন নেভাতে সহায়তা করে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc